গাংনীতে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী কর্মসূচির প্রস্তুতি সভা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৭০ বার পঠিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কাউন্ট-ডাউনের একটি ঘড়ি স্থাপনের কাজ আমাদের নিজস্ব উদ্যোগে করা হবে।

আগামী ১০ জানুয়ারীর আগেই কার্যক্রমের নানা কর্মসূচির তালিকা প্রস্তুত করা হবে এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে তার উদ্বোধন করা হবে। সর্বোচ্চ সম্মান ও শ্রদ্ধা দেখিয়ে বছর ব্যাপী নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে মডেল উপজেলার স্বীকৃতি পেতে চাই। দায়সারাভাবে কোন প্রেগাম করা হবে না।

সে লক্ষ্যে উপজেলা প্রশাসন বাস্তবায়ন কমিটি গঠন করবে। ২০২১ সালের মধ্যে এ দেশ হবে মধ্যম আয়ের দেশ, ২০৪১ সালের মধ্যে হবে উন্নত দেশ। আর সেই লক্ষ্যে মুজিববর্ষের আয়োজন। যাতে নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দেওয়া যায়।

আগামী বছর অর্থ্যাৎ ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত মুজিববর্ষ উদযাপন করা হবে। আজ রবিবার দুপুর ২ টার সময় গাংনী উপজেলা পরিষদ সভাকক্ষে মুজিববর্ষের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেছেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

গাংনী উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান। বিশেষ অতিথি ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, পৌর মেয়র আশরাফুল ইসলাম, গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম, কৃষি অফিসার কেএম শাহাবুদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলগের মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, জেলা জেপির সভাপতি আব্দুল হালিম, গাংনী সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, গাংনী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ খোরশেদ আলী প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, বিশিষ্ট আ.লীগ নেতা মনিরুজ্জামান আতু, শহিদুল ইসলাম শাহ, নাজমুল হুদা বিশ্বাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিরুল ইসলাম, ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর