গাংনীতে বর্তমান উপজেলা ও পৌর কমিটির উদ্যোগে মহান বিজয় দিবস পালিত।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৭০ বার পঠিত

 

গাংনীতে বর্তমান উপজেলা ও পৌর কমিটির উদ্যোগে মহান বিজয় দিবস পালিত।

আজ মহান বিজয় দিবসে গাংনী উপজেলার নবীন-প্রবীনরা কনকনে শীতের মাঝে, ভোর ০৪ঃ০০ থেকে গাংনী তহহাট সহ-সভাপতি জহুরুল ইসলাম ঝন্টু ভায়ের হোটেলের সামনে হাজির হতে শুরু করে। পরে নেতা কর্মীদের সাথে নিয়ে মহান বিজয় দিবসের একটি RALY নিয়ে গাংনী উপজেলা শহীদ মিনারে শহীদদের স্বরণে ফুল দেন । শহীদদের জন্য দোয়া মোনাজাত করা হয়। গাংনী উপজেলা ও পৌর কমিটির পক্ষ থেকে খিঁচুড়ি খাবার ব্যবস্হা করা হয়েছিল। অনুষ্ঠানের প্রধান অতিথী ছিলেন কেন্দ্রীয় সম্মানিত সদস্য ও মেহেরপুর জেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম (সেলিম)।সভাপতিত্ব করেন- গাংনী উপজেলা জাতীয়পার্টির আহবায়ক, মোঃ মনিরুজ্জামান মন্টু পরিচালনা করেন উপজেলা জাতীয়পার্টির সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম।

নেতা কর্মীদের সাথে যোগাযোগ করেন পৌর জাতীয়পার্টির সাধারণ সম্পাদক মোঃ রাজু আহমেদ। সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক  মোঃ রফিকুল ইসলাম । বিজয় দিবস সফল করার জন্য ছুটে এসেছিলেন প্রিয় নেতা মেহেরপুর জেলা জাতীয়পার্টির সহ-সভাপতি মোঃ খাইরুল ইসলাম, মেহেরপুর জেলা জাতীয়পার্টির সহ-সভাপতি আঃ বাকী, মেহেরপুর জেলা জাতীয়পার্টির সহ-সভাপতি মোঃ বাবলু হোসেন। যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন (ডাঃ)।

ছুটে এসেছিলেন আমাদের প্রিয় নেতা মেহেরপুর যুব সংহতির সাধারণ সম্পাদক মোঃ সাদুর রহমান (মিলন)। আগের থেকে অনেক অনেক আলাদা দেখছি গাংনী জাতীয়পার্টির নেতা মোঃ সেলিম,মোঃ কুমকুম ভাই , ও মোঃ এমদাদ হোসেন। পরে গাংনী পৌর সভাপতি মোঃ কামরুজ্জান অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর