গাংনীতে বয়স্ক ভাতার কার্ড দেয়ার নামে অর্থ আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ২০২ বার পঠিত

মেহেরপুর গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়ন পরিষদের সদস্য আলী হোসেনের বিরুদ্ধে বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার নামে টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, বানিয়াপুকুর গ্রামের মৃত করিম বক্সের ছেলে দরিদ্র, অসহায় দিনমজুর মুছাব আলীকে বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার নামে ৩ হাজার টাকা উৎকোচ দাবি করে। অসুস্থ রোগাক্রান্ত মুছাব আলী অনেক কষ্টে মানুষের কাছে সাহায্য সহযোগিতা নিয়ে ১ হাজার ৪ শ’ টাকা যোগাড় করে মেম্বারকে দেয়।

ষোলটাকা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বর আলী হোসেন বাদবাকী ১ হাজার ৬ শ’ টাকা না দিলে কার্ড হবে না বলে হয়রানি করে। মুছাব আলী আরও জানান, ইউপি সদস্য আলী হোসেন অসৎ উদ্দেশ্যে আমার বৃদ্ধা মায়ের কার্ড বাতিল করে অর্থের বিনিময়ে অন্যত্র বিক্রি করে দিয়েছে। এদিকে কার্ড না পেয়ে মুছাব আলী বিগত ৩ বছর যাবৎ ঘুরেও প্রদত্ত ১৪ শ’ টাকা ফেরত পায়নি।

এ নিয়ে মুছাব আলী আজ রবিবার ইউএনও বরাবর লিখিত আবেদন করেছে মুছাব আলী। এ সময় ইউপি সদস্যরা জানান, ইউপি সদস্য আলী হোসেনের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তদন্ত করতে সকল সদস্যরা গাংনী উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত আবেদন করা হয়েছিলো। উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান জানান, ইউপি সদস্য আলী হোসেনের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি।তার বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে। গ্রাম পুলিশকে নির্যাতন সহ নানা অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর