গাংনীতে মেয়েকে নির্যাতনের হাত থেকে বাঁচাতে গিয়ে মুজিবনগরের লিলুফা জখম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৫১১ বার পঠিত

 

 

মেহেরপুরের গাংনী উপজেলার সিন্দুরকৌটা গ্রামে মেয়েকে নির্যাতনের হাত থেকে বাঁচাতে গিয়ে লিলুফা খাতুন (৪৮) নামের এক মা জখম হয়েছেন। জখমকৃত লিলুফা মুজিবনগর উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল জাব্বার ড্রাইভারের স্ত্রী।

বুধবার বিকেলে গাংনী উপজেলার সিন্দুরকৌটা গ্রামে এ ঘটনা ঘটে। হাসপাতাল সূত্রে জানা গেছে লিলুফার মেয়ে জুলিয়া আক্তার নিশির সাথে ৬ বছর আগে বিয়ে হয় সিন্দুরকৌটা গ্রামের নকিব আলীর ছেলে জিয়ারুল ইসলামের। বিয়ের পর থেকে নিশির শ্বশুর ও শাশুড়ী প্রায়ই তাকে অত্যাচার করে আসছিলেন।

গত মঙ্গলবার তুচ্ছ বিষয় নিয়ে নিশিকে তার শ্বশুর-শাশুড়ী নির্যাতন করেন। এ খবর শুনে বুধবার নিশির মা লিলুফা ছুটে যান মেয়ের বাড়িতে। মেয়ে নিশিকে কেন মারধর করা হয়েছে এ ব্যাপারে মা লিলুফা নিশির শ্বশুর-শাশুড়ীকে জানতে চাইলে শুরু হয় কথা কাটাকাটি। এক পর্যায়ে নিশির শ্বশুর নকিব ও শাশুড়ী নুরজাহান লিলুফাকে হামলা করেন। এসময় নিশি ঠেকাতে গেলে তাকেও হামলা করেন। স্থানীয় লােকজন আহত মা-মেয়েকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে নিশির মায়ের হামলায় শাশুড়ী নুরজাহান জখম হয়েছেন বলে পাল্টা অভিযোগ করেন তার নকিব আলী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর