গাংনীতে রবিউল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৬২ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে রবিউল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ সোমবার (২৭ ডিসেম্বর), বিকেলের দিকে গাংনী উপজেলার মাইলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ কম্বল বিতরণ করা হয়।

 

রবিউল ইসলাম ফাউন্ডেশন ও রবিউল ইসলাম মেমোরিয়াল হাসপাতালের পরিচালক ও গাংনী পৌর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক পুষ্টিবিদ তরিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন। রবিউল ইসলাম ফাউন্ডেশনের উপদেষ্টা নিজাম উদ্দিন এর সভাপতিত্বে কম্বল বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ফাউন্ডেশনের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক হাসান আলী, রবিউল ইসলাম, তুহিনসহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, প্রচন্ড শীত ও ঠান্ডায় অসহায় মানুষের পাশে থাকতে প্রাথমিক পর্যায়ে কাথুলী ইউনিয়নের মাইলমারী গ্রামের প্রায় ১০০ টি পরিবারের মাঝে কম্বল তুলে দেন পুষ্টিবিদ তরিকুল ইসলাম। সংখিপ্ত বক্তব্যে পুষ্টিবিদ তরিকুল ইসলাম বলেন, এলাকার অসহায় জনগণ তথা গাংনী উপজেলার জনগণের কল্যাণে সবসময় পাশে থাকতে আমরা বদ্ধপরিকর। শীত ও প্রচন্ড ঠান্ডার কারণে আমরা প্রথম ধাপে ১০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করলাম। আগামীতে কার্যক্রম প্রসারিত করার পরিকল্পনা আমাদের রয়েছে। তিনি আরও বলেন, খেলাধুলার মান উন্নয়নেও আমরা বেশ কিছু পরিকল্পনা হাতে নিয়েছি।

 

নতুন বছরের জন্য আমরা খেলোয়াড়দের জন্য জার্সি, ব্যাট, বলসহ প্রয়োজনীয় উপকরণের ব্যবস্থা করছি। একই সাথে জানুয়ারিতে এলাকা ভিত্তিক বেশ কয়েকটি টিমের খেলা অনুষ্ঠিত হবে বলেও তিনি জানান। এসময় তিনি ফাউন্ডেশনের পরিকল্পনা বাস্তবায়নে সবার সর্বাত্তক সহযোগিতা কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর