গাংনীতে শহীদ বুদ্ধিজীবী দিবসে মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ২০১ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্বলন অনুিষ্ঠত হয়েছে। আজ শনিবার রাত সাড়ে ১০ টার সময় গাংনী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে গাংনী বাজার বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে মোমবাতি প্রজ্বলনের আয়োজন করা হয়।

গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের সভাপতিত্বে মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল, মেহেরপুর জেলা পরিষদের সদস্য যুবলীগ নেতা মজিরুল ইসলাম প্রমুখ। মাননীয় এমপি খোকন দিবসটির তাৎপর্য তুলে ধরে এবং শহীদ বুদ্ধিজীবীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন।
মোমবাতি প্রজ্বলন করার সময় তিনি বলেন, জাতিকে মেধাশূন্য করতে পাকহানাদার বাহিনী তাদের দোসর এদেশের রাজাকার আলবদর আলসামস’র সহযোগিতায় বুদ্ধিজীবীদের হত্যা করা হয়েছে। এছাড়াও তিনি আগামী মহান বিজয় দিবস সফল করতে সকল নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানান। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর