গাংনীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মনিরুল গাংনী থেকে
  • আপডেট টাইম : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৩৬ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজ।
শনিবার (২১ জানুয়ারি), বিকেল ৫ টার দিকে গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের নিজস্ব কার্যালয়ের সামনে শীতবস্ত্র সহায়ক কম্বল বিতরণ করা হয়।
কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের উপদেষ্টা পরিষদের সদস্য ও সৌদি আরব প্রবাসী মিশকাত আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজস্ব অর্থায়নে এসন কম্বল বিতরণ করেন।
কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজ আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিশিষ্ট সমাজসেবক আবু বক্কর।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজ সেবক বিল্লাল হোসেন, খেদের আলী ও কল্যাণপুর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সালাম।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, কল্যাণপুর জামে মসজিদের ইমাম মনিরুল ইসলাম।
স্বেচ্ছাসেবক কদর আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহ-সভাপতি হুসাইন, সাধারণ সম্পাদক নাঈম, স্বেচ্ছাসেবক শিমুল, রাকিবুল ইসলাম, আসাদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সংগঠনের সদস্য, উপকারভোগী ও শতশত গ্রামবাসী উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে, মিশকাত আলী বলেন, অসহায়, দুস্থ, বিধবা, বয়স্ক, শীতার্ত ও অসুস্থ্য মানুষের পাশে দাঁড়িয়ে এবং মসজিদ নির্মাণ সহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশ নিয়ে কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজ কাজ করে যাচ্ছে।
অসুস্থ ব্যক্তিদের ওষুধ ডাক্তার ও চিকিৎসাসহ নগদ অর্থ প্রদানও অব্যাহত রয়েছে। তীব্র ঠান্ডা ও কনকনে শীতে অসহায় মানুষের কথা চিন্তা করে সামান্য এ শীতবস্ত্র সহায়ক কম্বল বিতরণ করা হলো। শীতার্ত মানুষের কষ্ট দূরীকরণে প্রয়োজনে কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে বহির্বিশ্বের যেসব সদস্য আর্থিক সহযোগিতা করে কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তারাসহ সকলের সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করে অনুষ্ঠানের ইতি টানেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা শরিফুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর