গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যান মু. আলম হুসাইনকে শিক্ষক-কর্মচারীদের সংবর্ধনা।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৫৮১ বার পঠিত

 

মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নে ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মু. আলম হুসাইন কে সংবর্ধনা দিয়েছেন করমদী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দরা।

আজ সোমবার (২৯ নভেম্বর), দুপুর ১ টার দিকে নবনির্বাচিত ও সাবেক চেয়ারম্যান, করমদী মাধ্যমিক বিদালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক মু. আলম হুসাইন কে এ সংবর্ধনা প্রদান করেন, করমদি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী বৃন্দরা।

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে চশমা মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন মু. আলম হুসাইন।
জনপ্রিয় এ নেতা সর্বদা অসহায় ও দুস্হ মানুষের পাশে থেকে কাজ করেছেন। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে আগামী দিনে ইউনিয়নবাসীর সেবা করার লক্ষ্যে/স্বপ্ন পূরণের জন্য নিরলস ভাবে কাজ করেছেন। অবশেষে জনগণ তিনাকে মূল্যায়ন করে তাদের মূল্যবান ভোট প্রয়োগে আবারও তিনাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন।
মানুষ গড়ার এ কারিগর জনগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়।
করমদী মাধ্যমিক বিদ্যালয় সভাকক্ষে মু.আলম হুসাইন বলেন, আমার ইউনিয়নবাসীর প্রতি আমি চিরকৃতজ্ঞ। তারা অনেক ভয় ভীতিকর পরিস্থিতির মধ্যেও আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তিনি সর্বদা ইউনিয়নবাসীর পাশে থেকে জনগণের কল্যানের জন্য কাজ করে যাবেন বলে জানান।
একই সময়ে তিনি উপস্থিত করমদী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী বৃন্দদেরও ধন্যবাদ জানিয়েছেন। সর্বদা তিনার পাশে থেকে সহযোগিতা করার জন্য।

সিনিয়র শিক্ষক আবু বক্কর সিদ্দিক এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমান, শামিমা ইসলাম, আনজিরা খাতুন, খাদেমুল ইসলাম, নাজলিমা খাতুন, কামরুন্নাহার, শওকত উসমান, আমিনুল ইসলাম, নিমছার আলী, বখতিয়ার রহমান, সাজ্জাদ হোসেন, রোকনুজ্জামান, শামিমা খাতুন, আবুল কালাম আজাদ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়ন থেকে ২য় বারের মতো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন মু. আলম হুসাইন। তিনি ভোট পেয়েছেন, ৭,০১১ টি।
তিনার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন আব্দুল আলীম। যিনি টেবিল ফ্যান মার্কা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট পেয়েছেন, ৬৫৫৪ টি।

২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মু.আলম হুসাইন এখন আলোচনার শীর্ষে রয়েছেন। কাজিপুর ইউনিয়নবাসী একজন সুশিক্ষক কে চেয়ারম্যান হিসেবে পেয়ে গর্ববোধ করছেন। তারা আশাবাদী জনগণের প্রত্যাশা পূরণে নবনির্বাচিত ও সাবেক চেয়ারম্যান মু. আলম হুসাইন সক্ষম হবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর