গাংনীর বামন্দি ইউপিতে সংরক্ষিত নারী আসনের সদস্য হিসেবে দোয়া ও সমর্থন চেয়েছেন শিরিন শিলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৫১৩ বার পঠিত

আসন্ন ২য় ধাপের ইউপি নির্বাচন-২০২১শে মেহেরপুরের গাংনী উপজেলার ০৪নং বামন্দী ইউনিয়নে ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদপ্রার্থী হিসেবে অত্র এলাকার সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন শিরিন শিলা(এইচএসসি)।তিনি ইতিমধ্যে সাধারণ মানুষের কাছে অত্যন্ত আস্থাভাজন হিসেবে পরিচিতি লাভ করেছে ব্যক্তি উদ্যোগে জনকল্যাণে সাহায্য সহযোগিতা করেছেন পাশাপাশি সকল বিপদ-আপদ এগিয়ে আসেন। স্থানীয়রা বলেন ০৪নং বামন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবিকা শিরিন শিলাকে ১,২ ও ৩নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।

শিরিন শিলা স্বামী কাজল মাহমুদ বলেন,আমার স্ত্রী এইচএসসি পাস দেশে এখন শিক্ষার প্রসার চলছে, চলছে শিক্ষার জয়জয়কার তিনি তার স্ত্রীকে শিক্ষিত দাবি করে ওয়ার্ডের সকলের উদ্দেশ্যে বলেন তাকে দোয়া ও সমর্থন করতে অনুরোধ করেন।তিনি আরও বলেন। সাধারণ মানুষের আস্থাভাজন শিরিন শিলাকে নারী ইউপি সদস্য হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ও দোয়া চাচ্ছেন তিনি। সেই সঙ্গে সংরক্ষিত ওয়ার্ডের বিভিন্ন স্থানে প্রতিদিনই নারী-পুরুষ নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী। জানা যায় আসন্ন ইউনিয় পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১,২ ও ৩ নং ওয়ার্ডকে আধুনিক মডেল হিসাবে দেখতে চেয়েছেন এলাকার বাসিন্দারা। বাসিন্দাদের দাবির সঙ্গে একমত পোষণ করে ইউপি সদস্য প্রার্থী হয়েছেন শিরিন শিলা।

শিরিন শিলা বলেন,০৪নং বামন্দী ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত আসনে ইউপি সদস্য পদে দল-মত নির্বিশেষে সকলের সহযোগিতা পেলে একটি আধুনিক ও উন্নত মাদকমুক্ত একটি ওয়ার্ড গরে দেবো ইনশাল্লাহ।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর