গাংনীর বামন্দী ইউনিয়নের নবনির্বাচিত সদস্যদের বরণ ও বিদায় সংবর্ধনা, উপস্থিত হননি সদ্য সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২২৪ বার পঠিত

মেহেরপুরের গাংনী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ,সাবেক চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিদায় সম্বর্ধনা দেয়া হয়েছে।আজ বুধবার দুপুরে বামন্দী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বরণ ও অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সদ্য নবনিযুক্ত ইউপি চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল এর সভাপতিত্বে ও বামন্দী ইউনিয়ন পরিষদের সচিব মনিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি মোশারেফ শেখ,বামন্দী কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার। এসময়ের নবনিযুক্ত ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ ও বিদায় সম্বর্ধনা দেন চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল।

 

ওবায়দুর রহমান কমল তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে বামন্দি ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করাই আমাদের লক্ষ্য। সেই সাথে সকল ইউপি সদস্যকে বলেন মাতৃকালীন,বিধবা ও বয়স্ক প্রতিবন্ধী কার্ডের জন্য যদি কোনো সদস্য কোন প্রকার অর্থ লেনদেন করেন তাদের বিরুদ্ধে আমি কঠোর হস্তে হস্তক্ষেপ করব।

 

 

ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারী কে বলেন আমার জনগণ যেন কোন কাজেই উনিয়ন পরিষদ করতে এসে হয়রানি না হয় সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন। এমনটি আমার কানে কখনো আসে তাহলে এর জবাবদিহিতা আপনাদের দিতে হবে। উল্লেখ্যঃ চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ বিদায় অনুষ্ঠানে যোগ দেননি সদ্য সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস। জানা গেছে ইউনিয়ন পরিষদের কর্মকর্তা ও ইউপি সদস্যদের দিয়ে প্রয়োজনীয় কাগজ পত্র স্বাক্ষর করে আনতে হয় তার নিজ বাসভবন থেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর