গাংনীর মাইলমারী যুবসমাজের উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৩৭ বার পঠিত

 

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের মাইলমারী চকপাড়া যুবসমাজের উদ্যোগে ২য় বার্ষিকী তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করা হয়েছে।
শনিবার ২৬ নভেম্বর-২০২২ খ্রিস্টাব্দ, ১১ অগ্রহায়ণ-১৪২৯ বঙ্গাব্দ, ১ জমাদিউল আউয়াল-১৪৪৪ হিজরি, বাদ মাগরিব মাইলমারী চকপাড়া মৃত আছান মন্ডলের বাগানের পার্শে এ তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হবে।
ট্যাংরামারী দাখিল মডেল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ ফিরোজুল ইসলামের সভাপতিত্বে তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফাসসিরে কোরআন হযরত হাফেজ মাওলানা মোহাম্মদ মোশারফ হোসেন সালাউদ্দিন (মুহতামিম, মা আমেনা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, শাহজাদপুর, সিরাজগঞ্জ)।
মাইলমারী চকপাড়া যুবসমাজ আয়োজিত তাফসিরুল কোরআন মাহফিলে ২য় বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, ইসলামী সঙ্গীত শিল্পী হযরত মাওলানা মোহাম্মদ জিল্লুর রহমান বুলবুলি (মেহেরপুর) কেন্দ্রীয় সদস্য সচিব, বাংলাদেশ দাঈ ইলাল্লাহ ফাউন্ডেশন, ঢাকা।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখবেন, অন্ধ হাফেজ ক্বারী মোহাম্মদ শরিফুল ইসলাম সীমান্ত বুলবুলি (মেহেরপুর)।
এছাড়াও স্থানীয় উলামায়ে কেরামগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।
ওয়াজ মাহফিলের পরিচালনায় থাকবেন, মাইলমারী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী মোহাম্মদ জিল্লুর রহমান।
উক্ত মাহফিলে মহিলাদের জন্য পর্দার সহিত বসার সুব্যবস্থা রয়েছে। দো-জাহানের অশেষ নেকি হাসিল করিতে দলে দলে মাহফিলে যোগদানের জন্য সকল দীনদার মুসলমান ভাই-বোনদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর