গাংনীর ষোলটাকা ইউপিতে চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন পাশা’র জনসংযোগ অব্যাহত।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২১৯ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে আসন্ন ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ষোলটাকা ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী, জনগণের মনোনীত প্রার্থী, শীর্ষ নেতাদের আস্থাভাজন, বিশিষ্ট সমাজ সেবক, যুব সমাজের অহংকার আনোয়ার হোসেন পাশা জনসংযোগ অব্যাহত রেখেছেন।

রবিবার (২১ নভেম্বর), সকাল থেকে রাত অবধি গাংনী উপজেলার ৬নং ষোলটাকা ইউনিয়নের ১নং ওয়ার্ড চেংগাড়াতে জনসংযোগ করেন আনারস মার্কা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন পাশা।
এলাকার কৃতিসন্তান, ছাত্র জীবন থেকে যার রাজনৈতিক ক্যারিয়ার শুরু, যুব সম্প্রদায়ের অহংকার, আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারী, আপোষহীন নেতা, ষোলটাকা ইউনিয়নের সাহসী সৈনিক, যিনি দীর্ঘ ৩০ বছর ধরে রাজনীতির সাথে জড়িত। দলকে সুসংগঠিত করে রাখতে বিশেষ ভূমিকা পালন করেছেন। সারাজীবন গরীব ও অসহায় মানুষের পাশে থেকেছেন। সেই জনপ্রিয় নেতা আনোয়ার হোসেন পাশা আনারসকে বিজয়ী করতে মুরুব্বিদের দোয়া ও ভোটারদের ভোট প্রার্থনায় চেংগাড়া গ্রামের প্রতিটা মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন। নিপীড়িত বঞ্চিত অসহায় জনগণের অধিকার আদায়ে কাঙ্খিত সেবা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামীতেও করবেন।
জনগণের প্রত্যাশা পূরণে জনগণের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তিনাকে আনারস মার্কা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে সবার প্রতি আহ্বান জানাচ্ছেন। সৎ, যোগ্য, জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী হিসাবে যুব সমাজের গর্ব, অহংকার,গরীব, অসহায়, দুঃখী মানুষের বন্ধু, বিপদে আপদে যিনি সবার পাশে রয়েছেন এবং বাকি জীবনটা জনগণের পাশে থেকে সেবা করতে চান তিনি। ষোলটাকা ইউনিয়নবাসীর প্রত্যাশা পূরণে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এ কারণেই কর্মীদের সাথে নিয়ে ব্যাপক জনসংযোগ অব্যাহত রেখেছেন। ষোলটাকা ইউপির প্রতিটি গ্রাম মহল্লায় তার সমর্থনে যেন গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। চেয়ারম্যান প্রার্থী পাশা বলেন, হুমকি ধামকি দিয়ে ভোট পাওয়া যায় না। ভোট পেতে হলে মানুষের ভালবাসা অর্জন করতে হয়। এ লক্ষ্যেই তিনি ঠান্ডা আবহাওয়া উপেক্ষা করে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন। তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। এসময় তিনার শতশত সমর্থক সঙ্গে ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর