গাংনী থানা পুলিশের অভিযানে- বিদ্যুতের চোরাই মালামালসহ আটক-৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৮৬৫ বার পঠিত

গাংনী থানা পুলিশের অভিযানে- বিদ্যুতের চোরাই মালামালসহ আটক-৫

মেহেরপুরের গাংনী থানা পুলিশের অভিযানে বিদ্যুতের চোরাই মালামালসহ ৫জনকে আটক করেছে গাংনী থানা পুলিশ।

আটককৃতরা হলেন-কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার লক্ষীখেলা গ্রামের মৃত আজির উদ্দীনের ছেলে মজির উদ্দীন (৫০),ভেড়ামারা উপজেলার গোপীনাথপুর গ্রামের ভাদু শেখের ছেলে আব্দুল হালিম (৪৫),কুষ্টিয়া সদর উপজেলার আমলাপাড়া গ্রামের মৃত ফটিক চাঁদের ছেলে হারেজ মালিথা (৫২),ত্রিমোহনী এলাকার মৃত রওশন আলীর শেখের ছেলে নুর ইসলাম (৬০) ও হরিপুর বোয়ালদহ গ্রামের মৃত শামসুদ্দীনের ছেলে আনারুল ইসলাম (৩৬)।

শনিবার দিবাগত রাতে মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলীর নির্দেশে গাংনী থানা পুলিশের কয়েকটিদল মালামালসহ চােরচক্রদের আটক করে। পুলিশ সূত্র জানায়,মেহেরপুর জেলার গাংনী,কুষ্টিয়া জেলার দৌলতপুর ও ভেড়ামারা এলাকায় অভিযান চালিয়ে মালামালসহ চােরচক্রদের আটক করা হয়েছে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, ইদানিং গাংনী উপজেলার বিভিন্ন গ্রামের মাঠে বিদ্যুতের ট্রান্সফরমারের যন্ত্রাংশ চুরির অভিযােগ পাওয়া যাচ্ছিল। অভিযােগ পাওয়ার পর চােরচক্রদের ধরতে পুলিশের একাধিকদল মাঠে নামে। মেহেরপুর জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার এস এম মুরাদ আলীর নির্দেশনাই গাংনী থানা পুলিশের কয়েকটিদল গাংনী এলাকাসহ কুষ্টিয়া সদর,দৌলতপুর ও ভেড়ামারা উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে চােরচক্রের ৫জনকে আটক করা হয়। আটককৃতদের তথ্য অনুযায়ী বিপুল পরিমাণ বিদ্যুতের চোরাই মালামাল উদ্ধার করা হয়। আটককৃতদের নামে মামলা দিয়ে আজ রবিবার মেহেরপুর আদালতে সােপর্দ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর