চররুহিতায় ইউনিয়ন আ.লীগের ঈদ পূর্ণমিলনী

এমরান হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ৮১২ বার পঠিত




লক্ষ্মীপুর সদরের চররুহিতা ইউনিয়ন আ.লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শুক্রবার ঈদ পূনর্মিলনীর আয়োজন করা হয়। উক্ত ঈদ পূর্ণমিলনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।


বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির পাটোয়ারী, বীর মুক্তিযুদ্ধা আবুল খায়ের, সহ-সভাপতি সিরাজুল ইসলাম মেম্বার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শামসুদ্দিন আহমেদ, এডভোকেট রুহুল আমিন মাস্টার,শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন সেলিম, সহ-সভাপতি মফিজুল ইসলাম মামুন পাটোয়ারী,সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন পাটোয়ারী,কৃষকলীগ নেতা মামুন পাটোয়ারী। এসময় আরো উপস্থিত ছিলেন সদর থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক এবিএম গোফরান হোসেন বাবু।


সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী।সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন ফিরোজা। শুক্রবার বিকালে রসুলগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ঈদ পূণমিলনী সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় বক্তব্যে নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন-‘আমার প্রথম বাজেটে যার যার পানির কল নেই সবাইকে একটা করে পানির কল দিবো নিজ অর্থায়নে। এ এলাকা যত রাস্তা ব্রিজ কালভার্ট সংস্কারের প্রয়োজন, শীঘ্রই তা সংস্কারের ব্যবস্থা করা হবে’।

 


তিনি আরো বলেন-‘এই চররুহিতা গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আমি চেষ্টা করে যাবো। আপনাদের ভালো বাসার ঋণ শোধ করার জন্য ইনশাল্লাহ।’
Aa

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর