জলঢাকায় মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালিত।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৫ বার পঠিত

16 December 2019
19:45

 

মনোয়ার হোসেন লিটন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্ম-সূচীর মধ্য দিয়ে ১৬ ডিসেম্বর ৪৮তম মহান বিজয় দিবস উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে।
সোমবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করে স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মরণে উত্তরাঞ্চলের সর্ব বৃহৎ ও বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শহীদ মিনারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজাউদ্দৌলা সুজা পুষ্পস্তবক অর্পণ করে দিবসের দিনব্যাপী কার্যক্রমের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) গোলাম ফেরদৌস, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা কমাণ্ডার হামিদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহ মোহাম্মদ মাহফুজুল হক, শিক্ষাবীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ সহ প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক।
এরপর একে একে সহীদ বেদীতে পুষ্পস্তবক প্রদান করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগ, বাংলাদেশ স্কাউটস জলঢাকা উপজেলা কমিটি সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো।
পরে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্ষুদে শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
এবং সন্ধায় উপজেলা প্রশাসনের আয়োজনে উন্মুক্ত মঞ্চে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুক্তিযুদ্ধ ভিত্তিক নাটক মঞ্চস্থ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর