জাতীয় পরিচয়পত্র জালিয়াতির ঘটনায় কুষ্টিয়া নির্বাচন অফিসের সাবেক পিয়ন শ্রীঘরে

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২১২ বার পঠিত

 





জাতীয় পরিচয়পত্র জালিয়াতি মামলায় গ্রেপ্তার কুষ্টিয়া নির্বাচন অফিসের সাবেক পিয়ন আনিসুর রহমান আনিসকে কারাগারে প্রেরণ করেছেন কুষ্টিয়া আদালত। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে পাবনা থেকে গ্রেফতার করে কুষ্টিয়া আনে। শুক্রবার দুপুর ১২টায় ১৬৪ধারায় স্বীকারোক্তি দেয়ায় জেলহাজতে প্রেরণের আদেশ দেন কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতের বিচারক।

সম্পত্তি আত্মসাৎ করতে কুষ্টিয়া শহরে কুষ্টিয়া শহরের বাসিন্দা এম এম এ ওয়াদুদ ও তাঁর পরিবারের সদস্যদের নাম ও তথ্য দিয়ে জাতীয় পরিচয়পত্র তৈরি করেন একটি চক্র। তদন্তে প্রমাণ হওয়ায় জালিয়াতিতে যুক্ত থাকার অভিযোগে এক উপসচিবসহ পাঁচজন নির্বাচনি কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়। গেল ৪ মার্চ কুষ্টিয়া মডেল থানায় এই মামলা করেন জেলার জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমান।

ওই সময় কুষ্টিয়া নির্বাচন অফিসের পিয়নের দায়িত্বে থাকা আনিসুর রহমান আনিসের সম্পৃক্ত থাকার প্রমান পায় মামলার তদন্তকারি সংস্থা সিআইডি। সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার আবুল হোসেন বলেন, এরপরই আনিসকে পাবনা থেকে গ্রেফতার করা হয়। তিনি পাবনা নির্বাচন অফিসে পিয়ন পদে কর্মরত ছিলেন। জবানবন্দীতে নিজে এবং অন্যদের জড়িত থাকার কথা স্বীকার করেছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর