ঝিনাইদহ জেলা পুলিশের মাস্টার প্যারেড,মাসিক কল্যাণ সভা,মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৫৪ বার পঠিত

 

 

 

অদ্য-০৬/০৮/২০২৩ তারিখ ঝিনাইদহ পুলিশ লাইন্সে সাপ্তাহিক মাস্টার প্যারেড,মাসিক কল্যাণ সভা এবং পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মাস্টার প্যারেডের সালামি গ্রহন,প্যারেডে উপস্থিত সকল অফিসার ও ফোর্সদের টার্ন আউট ও প্যারেড পরিদর্শন করেন জনাব মো: আজিম-উল-আহসান,পুলিশ সুপার,ঝিনাইদহ।
মাস্টার প্যারেড শেষে ঝিনাইদহ পুলিশ লাইন্স ড্রিলশেডে মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়।

মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন জনাব মো: আজিম-উল-আহসান,পুলিশ সুপার,ঝিনাইদহ।

কল্যাণ সভায় পুলিশ সুপার মহোদয় অফিসার ফোর্সের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা মনযোগ সহকারে শোনেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহন করেন।পাশাপাশি গঠনমূলক আলোচনা করেন এবং সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্ট সকল অফিসারদের নির্দেশনা প্রদান করেন।

এ সময় তিনি জেলা পুলিশে কর্মরত সকল অফিসার-ফোর্সের সর্বোচ্চ কল্যাণ ও সরকারি সুযোগ-সুবিধার নিশ্চয়তা এবং সকলকে সততা,নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন।

পরবর্তীতে ঝিনাইদহ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও পর্যালোচনা সভা অনুষ্ঠত হয়।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার মহোদয়সভায় জেলার অপরাধ পরিসংখ্যান,অপরাধ নিবারন,আইন-শৃঙ্খলা পরিস্থিতি,মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

এ সময় তিনি সকলকে সততা,নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ আনোয়ার সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ ইমরান জাকারিয়া,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্),জনাব মীর আবিদুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার,ঝিনাইদহ সার্কেল,জনাব মোঃ মুন্না বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার,কোটচাঁদপুর সার্কেল,জনাব অমিত কুমার বর্মন,সহকারী পুলিশ সুপার,শৈলকুপা সার্কেল,জনাব মোঃ সোহানুর রহমান,মেডিকেল অফিসার,পুলিশ হাসপাতাল, ঝিনাইদহ,আরআই পুলিশ লাইন্স,সকল থানার অফিসার ইনচার্জগণ,ডিঅাইও-১,অফিসার ইনচার্জ,জেলা গোয়েন্দা শাখা, ট্রাফিক ইন্সপেক্টর সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা,অফিসার ও ফোর্সবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর