ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ৪দিন পরে ঘরের মেঝে খুরে লাশ উদ্ধার ৩য় শ্রেনীর ছাত্রীর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ১৯১ বার পঠিত

নিখোঁজের ৪ দিন পর ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া এলাকায় ইয়াসিন আলীর বাসা থেকে ঘরের মেঝে খুরে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী সুমনার মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাত দশটায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র রিয়াজ আহমেদ কাননকে আটক করা হয়েছে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানিয়েছেন। আটক আহমেদ কানন ওই বাসার মালিক ইয়াসিন আলীর ছেলে।
এর আগে গত ১৫ ডিসেম্বর খেলতে গিয়ে নিখোঁজ হয় ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেনির ছাত্রী সুমনা। পরিবারের লোকজন তাকে খুজে না পেয়ে গত ১৬ ডিসেম্বর সুমনার বাবা জুয়েল বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় সাধারণ ডাইরী করেন।

সাধারণ ডাইরী করার পর সদর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে আহমেদ কাননকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে স্কুলছাত্রীকে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।

স্কুলছাত্রী সুমনার বাবা জুয়েল বলেন, আমার মেয়ে একজন মেধাবী ছাত্রী ছিল। বার্ষিক পরীক্ষাও দিয়েছে, এবার চতুর্থ শ্রেণি উঠবে। আমি আমার মেয়ের হত্যার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

ঠাকুরগাঁও সদর থানার ওসি জানান, স্কুলছাত্রীর হত্যাকাণ্ডের কারণ এখন বলা যাচ্ছে না। মরদেহটির ময়না তদন্ত করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর