ঢাকা গিয়ে ছিনতাইকারীর কবলে গাংনীর মাওলানা আবু রায়হান মোখতারী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৭৫ বার পঠিত

মেহেরপুর থেকে ঢাকা পৌঁছে ছিনতাইকারীর কবলে পড়ে সর্বস্ব হারালেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ গাংনী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, গাংনী উপজেলা স্বেচ্ছায় রক্তদান সংগঠনের পরিচালক ও গাংনী উপজেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবু রায়হান মোখতারী। মঙ্গলবার (১৬ আগস্ট), সকালের দিকে তিনি ঢাকার কল্যাণপুর বাস টার্মিনাল পৌঁছলে তার অদূরে ২ জন ছিনতাইকারী আবু রায়হানের গতিরোধ করে। এসময় তিনি প্রতিবাদ করলে বাকবিতণ্ডা শুরু হয়।

 

একপর্যায়ে পিছন দিক থেকে আরও একজন হাজির হয় এবং আবু রায়হান মোখতারী কে আঘাত করে। ছুরি দিয়ে জখম করার ভয়ভীতি প্রদর্শন করে সুকৌশলে নিয়ে যায় কাছে থাকা নগদ টাকা। পরে মিরপুর থানা পুলিশ কে ফোন করা হলে তিনাকে উদ্ধার করতে সক্ষম হয়। মাওলানা আবু রায়হান মোখতারী মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের মাইলমারী গ্রামের বাসিন্দা। ফকির মোহাম্মদ নামের একজনের চক্ষু চিকিৎসার জন্য হাসপাতালে যাচ্ছিলেন।

 

গতকাল মেহেরপুর থেকে রওয়ানা দিলে সকালে ঢাকার কল্যাণপুর বাস টার্মিনালে পৌঁছে ছিনতাইকারীর কবলে পড়েন। আবু রায়হান জানান, ছিনতাইকারীরা আমাকে এলোপাতাড়ি ভাবে মারধর করলেও আমি তা প্রতিহত করি। রক্তাক্ত জখম হইনি তবে কিছুটা আঘাতপ্রাপ্ত হয়েছি। ফকির মোহাম্মদ এর চক্ষু চিকিৎসার জন্য আমরা এখন ইস্পাহানী চক্ষু হাসপাতালে রয়েছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর