দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করতে চাউল বিক্রয় নাটক: স্বেচ্ছাসেবকলীগ নেতা সুমন পলাতক: আটক ১

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৬৯৬ বার পঠিত

 

সরকার দলীয় ও কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এমপির বরাদ্দকৃত চাউল বিক্রয় করতে গিয়ে মনোহরদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন উজ্জামান সুমন পলাতক হলেও একজনকে আটক করের ইবি থানা পুলিশ।

সূত্র জানায়, সোমবার বিকেলে জাম জামির বাজার এলাকায় একটি দোকানে কুষ্টিয়া সদর এমপি কর্তৃক প্রদেয় চাউলের বস্তায় অন্য চাউল ভরে বস্তার মুখ সেলাই করে দোকানদার পটলের মাধ্যমে বিক্রি করতে গেলে স্থানীয় জনগণের হাতে নামধারী প্রতারক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন তাড়া খেয়ে ওখান থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে উক্ত এলাকায় তাকে নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়। সেইসাথে তাকে নিয়ে চলছে গুঞ্জন। বিষয়টি উপর মহলে চলে গেলে তার ওপর ক্ষিপ্ত হয় সকল নেতাকর্মীরা। এলাকাবাসী বলছে, আগামী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য এই নোংরা মন-মানসিকতার নেতা সুমন একটি নাটক সাজিয়ে ছিল তা জনসম্মুখে প্রকাশ পেয়েছে। তাতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হতে যাচ্ছিল বলে অভিযোগ তুলেছেন এলাকাবাসী। এলাকাবাসী আরো বলেন, এই সুমন ইতিমধ্যে মনোহরদিয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচার-প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন।

তার এই চাউল বিক্রয় নাটক কুষ্টিয়া সংসদ সদস্য থেকে শুরু করে পুলিশ প্রশাসন সহ সর্বমহলে জানাজানি হয়ে যাওয়ার পর তাকে খুঁজে বেড়াচ্ছেন প্রশাসন ইতিমধ্যে তার এক সঙ্গীওকে আটক করেছেন ইবি থানা পুলিশ। বর্তমানে সুমন পলাতক রয়েছে তাকে খুঁজছে পুলিশ প্রশাসন।

এ বিষয়ে ইবি থানা অফিসার ইনচার্জের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বিষয়টি আমরা জেনেছি সেই সাথে প্রতারক সুমনকে আইনের আওতায় আনার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি ইতিমধ্যে তার কাছের একজন কে আটক করা হয়েছে। অন্যদিকে মনোহরদিয়া ক্যাম্প ইনচার্জ এস আই কামরানের মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি বলেন, ইবি থানার অফিসার ইনচার্জ আমাকে সুমনের চাউল বিক্রয় নাটক বিষয়টি আমাকে বলেন, আমি বিষয়টি তদন্তপূর্বক তাকে গ্রেফতর করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এছাড়াও প্রতারক নেতা সুমনের বিরুদ্ধে একাধিক নারীঘটিত কেলেঙ্কারি রয়েছে বলে এলাকাবাসী প্রতিবেদককে জানিয়েছেন। তারা এটাও বলেন একজন নোংরা মনের মানুষ কিভাবে সরকার দলীয় রাজনীতিতে ঢুকে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে, এবং আগামী ইউপি নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছে। এটা জনমনে ব্যপক সমালোচনার সৃষ্টি হয়েছে যা আগামীতে প্রকাশিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর