দিওড় ইউনিয়নের বিভিন্ন গ্রাম গঞ্জের বেহাল কাঁদা রাস্তা গুলি নিজ অর্থায়নে সংস্কার করছেন আঃমালেক মন্ডল

 নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৮২ বার পঠিত

দিনাজপুরের বিরামপুর সারাদিন ৪ নং দিওড় ইউনিয়নের বিভিন্ন গ্রাম গঞ্জে পাড়া মহল্লায় ঘুরে ঘুরে মাস্কবিহীন সকলের মাঝে মাস্ক বিতারণ সহ সাস্থ্য বিধির আলোকে সচেতনতা বৃদ্ধির লক্ষে প্রয়োজনীয় বিষয়গুলো পর্যাআলোচনা করে সমাজ সেবক আঃ মালেক মন্ডল বলেন। আমি আমার রাজনৈতিক অবিভাবক এমপি শিবলী সাদিক মহােদয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু মামা’র অনুপ্রেনায় দির্ঘ্যদিন ধরে আপনাদের সেবায় নিজেকে নিবেদিত রেখেছি ভবিষ্যতেও আপনাদের প্রয়োজনের পাশে থাকতে চাই ইনশা আল্লাহ্।

 

তিনি আরো বলেন- করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে করোনা’র শুরু থেকে দ্বিতীয় ঢেউয়েও কিংবদন্তির ও সময়োপযোগীর শ্রেষ্ঠ সমাজ সেবক চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক মন্ডলের জনকল্যাণমুখী কর্মকাণ্ডের সকল সেবার পাশাপাশি ভর বর্ষাকালে কাঁদা রাস্তা সংস্করণ কর্মসূচী বাস্তবায়নের লক্ষে প্রতিদিনের ন্যায় নিজ অর্থায়নে রাস্তা সংস্কার ও অব্যাহত রেখেছেন।

 

 

তারই ধারাবাহিকতায় তারিখ-তারিখঃ-১২/০৯/২১ ইং রোজ মঙ্গলবারঃ নিজ অর্থায়নে কাঁদা রাস্তা সংস্কারে চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজ সেবক আঃ মালেক মন্ডল ৪ নং দিওড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাঁশবাড়ীয়া গ্রাম বাসির দাবী অনুযায়ী যানবাহন ও জনচলাচলের অযোগ্য রাস্তার অংশ গুলো নিজে সরাসরি পরিদর্শনের মাধ্যমে ইটের খোয়া দিয়ে তৃতীয় বারের ন্যায় সংস্কার করছেন। এবং অদ্য বৈকালে ইউনিয়নের মধ্যে যে কাঁচা রাস্তায় কাঁদাজনিত কারণে যানবাহন ও জনচলাচলের ভোগান্তি ও চলাচলের অযোগ্য অংশ গুলো রয়েছে নিজে সরাসরি ঘুরে ঘুরে পরিদর্শন করছেন আঃ মালেক মন্ডল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর