দেশে উন্নয়ন দৃশ্যমান হলেও থামেনি দুর্নীতি- সাহিদুর রহমান টেপা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৬০৭ বার পঠিত

দেশে উন্নয়ন দৃশ্যমান হলেও থামেনি দুর্নীতি’

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা বলেছেন, দেশে উন্নয়ন দৃশ্যমান হলেও থেমে থাকেনি দুর্নীতি। দ্রব্যমূল্য উর্ধ্বগতি রোধ করতে পারছে না সরকার। শক্তিশালী বাজার সিন্ডিকেটের কাছে সরকার অসহায় হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে জনগণ অস্থিরতার মাঝে রয়েছে। এ থেকে মুক্তি পেতে হলে সরকারকে কঠিন হতে হবে।
শনিবার বিকালে মেহেরপুর শহরের পৌর মিলনায়তনে জেলার তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খুলনা বিভাগীয় জাপার সমন্বয় কমিটির সদস্য শফিকুল ইসলাম মধুর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, শরিফুল ইসলাম (সরু) চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, অ্যাডভোকেট জহিরুল ইসলাম জহির, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা এসএম জুবায়ের, কেন্দ্রীয় সদস্য শেখ হুমায়ুন কবির শাওন, অ্যাডভোকেট ইমদাদ হোসেন, বাবু বিষ্ণুপদ, সাজ্জাদ হোসেনসহ বিভাগীয় সমন্বয় কমিটির নেতা ও মেহেরপুর জেলারা বক্তব্য রাখেন।
জাপা প্রেসিডিয়াম সদস্য টেপা বলেন, যে দলের তৃণমূল যত বেশি শক্তিশালী সে দল জাতীয় রাজনীতিতে ততটা ফ্যাক্টর। তাই সবার আগে তৃণমূলকে মূল্যায়িত করতে হবে। তৃণমূলের নেতারা কখনও বেইমানি করেনা। তাই জাপা চেয়ারম্যান জিএম কাদের সর্বাগ্রে তৃণমূলকে শক্তিশালী করার জন্য বিভাগীয় কমিটি গঠন করেছেন।
জাপার এই সিনিয়র নেতা বলেন, জাতীয় পার্টি যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি ঐক্যবদ্ধ। আমরা আগামীতে ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি, যার অংশ হিসেবে সারাদেশেই সংগঠনের ভিত শক্তিশালী করার জন্য তৃণমূলকে প্রাধান্য দিয়ে জাতীয় পার্টি কাজ করে যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর