দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন,সাংবাদিক সোহাগ কিবরিয়া

নয়ন দাস,রংপুর ব্যুরো প্রধানঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৫৫৩ বার পঠিত




আবারও সন্তানের বাবা হলেন,দৈনিক ইনফো বাংলা পত্রিকার দিনাজপুর ফুলবাড়ি প্রতিনিধি,সোহাগ কিবরিয়া।এবারও ফুটফুটে আরেকটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী মোছাঃ রেশমা আক্তার।


মঙ্গলবার,( ২৫ মে, ২০২১ইং) বিকেল ৪টা ৩০মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফুলবাড়ী,দিনাজপুর। নরমালে জন্মগ্রহণ করে শিশুটি।বর্তমানে মা ও নবাগত সন্তান দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

সন্তানের পৃথিবীর আলো দেখার খুশির খবরটা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই পোস্ট দিয়ে জানান দেন,সোহাগ কিবরিয়া।ক্যাপশনে তিনি লিখেছেন; ‘অবশেষে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম। একে একে দুই কন্যা সন্তানের বাবা আমি। এজন্য সৃষ্টিকর্তার পরে আত্মীয়-স্বজন, সহকর্মী, বন্ধু-বান্ধব ও চিকিৎসকসহ সবার উপর কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি’।


এদিকে, বাবা হওয়ার অনুভূতি জানিয়ে,সোহাগ কিবরিয়া।বলেন, ‘বাবা হওয়ার অনুভূতিটা আসলেই একটি অদ্ভুত স্বর্গীয় অনুভূতি। একদিকে করোনার মহামারি। এই পরিস্থিতিতে সিজারিয়ান অপারেশন নিয়ে খুবেই ভয়-দুশ্চিন্তাও হতাশ ছিলাম। পরে নরমালে হয় তবে সন্তানের মুখটি দেখে সকল হতাশা দূর হয়ে গেছে। আমার দুই মেয়েই দুই নয়নের আলো। সবাই ওদের জন্য দোয়া করবেন তারা যেন সুস্থ থাকে, ভালো থাকে। তবে মেয়ের নাম রাখার বিষয়ে দ্রুতই সিদ্ধান্ত নেয়ার কথা জানান তিনি’।


এরআগে, ২০১৩ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হোন সোহাগ কিবরিয়া ও রেশমা আক্তার।১৭ফেব্রুয়ারি ২০১৬ সালে প্রথম কন্যা তাদের ঘর আলোকিত করে জন্ম নেয় প্রথম মেয়ে সন্তান সিন্থিয়া আক্তার রোজা। পাঁচ-বছরের ছোট্ট রোজা, এবার ঘরে খেলার একজন সঙ্গীও পেয়ে গেল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর