দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ভেজাল নকল প্রতারণা প্রতিরোধে বাণিজ্য মন্ত্রীর দায়িত্ব চাইলেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লাইন নুর ইসলাম

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১৯ বার পঠিত

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ভেজাল নকল প্রতারণা প্রতিরোধে বাণিজ্য মন্ত্রীর দায়িত্ব চাইলেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লাইন নুর ইসলাম।

মাননীয় প্রধানমন্ত্রীর বরাবরে লিখিত ভাবে দায়িত্ব চেয়ে আবেদন করেছেন তিনি। লাইন নুর ইসলাম বলেছেন,তিনি এদেশের দুটো আইনের প্রস্তাবক, ভোক্তা অধিকার আইন ২০০৯ ও কর্মকর্তার বিরুদ্ধে মামলা করা যাবে আইন ২০১৪।
এ কারণে তিনি আরো বলেছেন, আমি বাংলাদেশকে ক্রেতা ভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশন ও জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান। সরকার এর সুনাম রক্ষা ভোক্তা অধিকার তথ্য বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও ভেজাল নকল প্রতারণা নিয়ন্ত্রণের কোন বিকল্প নাই।
বিগত দিনে সরকারের দুর্দিনে আমি যে সব তথ্য বা উন্নয়ন পরিকল্পনা খনিজ সম্ভাবনার মন্তব্য করেছি তা যদি সত্য হয়ে থাকে তাহলে আমি বলব আমাকে ছয় মাসের জন্য বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব প্রদান করলে আমি উল্লেখিত সমস্যার সমাধান করে সরকারের জনপ্রিয়তা বৃদ্ধি সহ জনমনে প্রশান্তি স্থাপন করতে সক্ষম। এটি আমার চ্যালেঞ্জ আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন ত্যাগী সৈনিক হিসাবে এটা আমার প্রত্যয়। যদিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নড়াইল ২ আসনে ঈগল প্রতীকে নির্বাচন করেছিলাম। আমি আমার জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টাও বটে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর