নওগাঁয় থানায় মামলা করে আসামীদের হুমকিতে বাদী ও স্বাক্ষীরা বিপাকে

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৮৫ বার পঠিত

 

 

 

নওগাঁর মান্দায় জমিজমা সংক্রান্ত্র জেরে থানায় মামলা করে আসামীদের হুমকিতে বাদী ও স্বাক্ষীরা বিপাকে পরেছে। মান্দা উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নে নাপিতপাড়া গ্রামের মো: বেলাল হোসেনের ছেলে মো: শফিকুল ইসলাম জমিজমা সংক্রান্ত্র জেরে থানায় মামলা করেন ।

মামলা সুত্রে জানা যায় একই গ্রামের মো: সেকেন্দার আলীর ছেলে তোহিদ ইসলাম তোতা ও মো: আ: বারীক , মৃত জবের আলীর ছেলে মো: সেকেন্দার আলী , তোহিদ ইসলাম তোতা এর স্ত্রী নাজমিন আক্তার , মো: আ: বারীক এর স্ত্রী মোছা: ডলি খাতুন , মো: সেকেন্দার আলীর এর স্ত্রী মোছা: খুকিনা বেগম , মৃত জবের আলীর এর স্ত্রী মোছা: হাজেরা বেগম এর বিরুদ্ধে । গত ০৪/০৩/২৩ ইং তারিখে থানায় মামলা করায় ১ নং আসামী তোহিদ ইসলাম তোতা আদালতে জামিন নিতে আসলে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন ।

০১ নং আসামী জেল হাজতে আটক হওয়ার পর থেকে অন্যান্য আসামীরা বাদী তার পরিবার সহ মামলার স্বাক্ষীদের কে প্রান নাশের হুমকি সহ বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে বলে অভিযোগ করেন মামলার বাদী মো: শফিকুল ইসলাম ।

মামলার বাদী মো: শফিকুল ইসলাম বলেন মামলা করার আগে থেকে জমিজমা নিয়ে বিরোধ চলছে । বিরোধের এক পর্যায়ে আমি থানায় মামলা করি , মামলা করার পর থেকেই আমি আমার পরিবার সহ মামলার স্বাক্ষীদের মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছে । তাই এ বিষয়ে বিজ্ঞ বিচারক মহোদয়ের কাছে আমার আকুল আবেদন আসামীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হোক ।

১ নং আসামীর বাবা এবং মাকে জিজ্ঞেস করলে তারা জানান , আমরা কোন হুমকি ধামকি দেয়নি , আমার বড় ছেলের স্ত্রী হুমকি দিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর