নওগাঁয় সিরিজ বোমা হামলা দিবস পালন

সুবীর দাস, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৬১৮ বার পঠিত

নওগাঁয় ১৭ আগস্ট বিএনপি-জামায়াত সরকারের মদদে সারা দেশে চালানো সিরিজ বোমা হামলা দিবস পালন করা হয়েছে। সকালে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই দিবস পালন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, জেলার বিজ্ঞান বিষয়ক সম্পাদক মামুনুর রহমান মানু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদাদাদ খান পিটু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউল প্রমূখ।

বক্তারা বলেন, বিগত ২০০৫ সালে ১৭ আগস্ট সারা বাংলাদেশের ৬৩ জেলায় বিএনপি-জামায়াত সরকারের মদদে এক সাথে সিরিজ বোমা হামলা চালিয়ে বাংলাদেশকে একটি অস্থিতিশীল দেশে পরিণত করার পাঁয়তারা চালিয়েছিল। ভবিষ্যতে যাতে এ ধরনের ন্যক্কারজনক জঙ্গি হামলা না ঘটে সেই জন্য সকল নেতাকর্মীদের সজাগ থাকা এবং কঠোর হস্তে প্রতিহত করার আহ্বান জানানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর