নাগেশ্বরীতে ৭৭ কেজি গাঁজাসহ ১ টি প্রাইভেট কার আটক

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ১৯ বার পঠিত

 

 

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম গত ২১ জুন ২০২৪ রাত আনুমানিক ০৮:৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক কারবারি সীমান্তবর্তী এলাকা হতে প্রাইভেট কারে নিষিদ্ধ ঘোষিত মাদক দ্রব্য গাঁজা  ঢাকায় নিয়ে যাওয়ার  উদ্দেশ্য রওনা করেছে। পরবর্তীতে উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে নাগেশ্বরী পৌরসভাধীন কলেজ মোড়ে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে গাড়ি চেকিং করতে থাকে উক্ত টিম।

টিমের নেতৃত্বে ছিলেন সহকারী পুলিশ সুপার নাগেশ্বরী সার্কেল জনাব মোঃ মাসুদ রানা ও অফিসার ইনচার্জ  জনাব রুপ কুমার সরকার। গাড়ি চেকিং এর এক পর্যায়ে প্রাইভেট কারটি ঘটনাস্থানে পুলিশের উপস্থিতি টের পেয়ে চেকপোস্টের অনেকটা দূরে গাড়ি থামিয়ে কৌশলে পালিয়ে যায়। পরবর্তিতে নাগেশ্বরী থানা পুলিশ প্রাইভেট কারটি আটক করে এবং কারটি চেকিং করে ৭৭ কেজি গাঁজা উদ্ধার করে। উক্ত মাদক কারবারিকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্ঠা অব্যাহত আছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, নাগেশ্বরীতে ৭৭ কেজি গাঁজাসহ ১ টি প্রাইভেট কার আটক করেছে পুলিশ। উক্ত বিষয়ে নাগেশ্বরী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যহত রয়েছে। আমরা সাংবাদিক সহ সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর