না ফেরার দেশে চলে গেলেন সোনারগাঁওয়ের লেখক সাংবাদিক বাবুল মোশাররফ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ২০৭ বার পঠিত

নারায়ণগঞ্জের সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি, সাহিত্য নিকেতনের সভাপতি, লেখক, সাহিত্যিক ও সাংবাদিক বাবুল মোশাররফ (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

 

গত শুক্রবার রাত ১১ টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ফুসফুসে ও লিভার ক্যান্সারে ভুগছিলেন।

গতকাল শনিবার সকাল ১০ টায় উপজেলার আমিনপুর মাঠে মরহুমের জানাযা শেষে সোনারগাঁও পৌরসভার বাগমুছা জামে মসজিদ সংলগ্ন বাগমুছা সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুম বাবুল মোশাররফের মৃত্যুতে সোনারগাঁও প্রেস ক্লাব ৭ দিনে কালো পতাকা উত্তোলন, ৪ দিনে সকল সাংবাদিক কালো ব্যাজ ধারণসহ নানা কমসূচি পালন করবে। এছাড়া তার মৃত্যুতে সাংসদ লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ -কমিটির সাবেক সহ সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁও প্রেস ক্লাবের সকল সাংবাদিক, সাহিত্য নিকেতনের নেতৃবৃন্দ, ও এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সাংবাদিক বাবুল মোশাররফ জীবনের শেষ সময় পর্যন্ত সাহিত্য চর্চা ও লেখালেখির পাশাপাশি সামাজিক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে গেছেন। তিনি দৈনিক দেশ জনতা পত্রিকার সহকারী সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর