নৌকার পক্ষে ভোট করায় হাতুড়ি দিয়ে যুবকের উপর হামলা

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯১ বার পঠিত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৭ রঘুনাথপুর ইউনিয়নের কালাপাড়িয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় সেলিম রেজা সনেট নামে এক যুবক আহত হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭:৩০ টার সময় উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের কালাপাড়িয়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের মান্দিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের রাজু ও পিন্টু নামে দুইজন তাকে পিটিয়ে আহত করে। সে ওই গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আহত সনেট ও তার স্বজনরা বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা নৌকার প্রার্থীর পক্ষে ভোট করায় প্রতিপক্ষ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর লোকজন আমাকে মারধর করেছে। এছাড়া একই ইউনিয়নের শ্রীফলতা গ্রামের এক মহিলাকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে স্বতন্ত্র নির্বাচিত চেয়ারম্যান প্রার্থীর লোক জনের বিরুদ্ধে।
এঘটনায় হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর