প্রচন্ড শীতের রাতে কম্বল হাতে অসহায় মানুষের পাশে এসিল্যান্ড

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ১৮১ বার পঠিত

 

ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে শীতার্ত ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন হরিনাকুণ্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার নির্দেশনায়
উপজেলা সহকারী কমিশনার(ভূমি)সেলিম আহামেদ। বুধবার( ১৯ জানুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় তিনি এসব কম্বল বিতরণ করেন।

হরিনাকুণ্ডু উপজেলার ৩ নং তাহেরহুদা ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল দুস্থ,অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।
কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অসহায়রা।এদিকে কম্বল পেয়ে অসহায় শীতার্ত মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।


উপজেলার নারায়নকান্দি গ্রামের বাসিন্দা মৃত শাদেক আলীর পুত্র বৃদ্ধ ছাব্দার আলী, শ্রীপূর গ্রামের মৃত মকবুল জোয়ার্দার এর স্ত্রী রাহেলা বেগম ও খলিশাকুন্ডু গ্রামের প্রতিবন্ধী মর্জিনা খাতুন,একই গ্রামের এতিম অসহায় শ্রাবণী বলেন, খুব জার পড়ছে,তোমার কম্বল পেয়া জারের কষ্ট দূর হইল। কনকনে শীতে তাদের জীবন-যাপন বড় কষ্টের হয়ে দাঁড়িয়েছে। শীতকে উপেক্ষা করে ইউএনও,এসিল্যান্ড তাদের হাতে কম্বল তুলে দেয়ায় তার জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন অনেকে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহামেদ বলেন, এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল অসহায় দরিদ্র মানুষগুলো। এ শ্রেণীর মানুষগুলো এমনিতেই অসহায়ভাবে জীবন-যাপন করে থাকে। গত কয়েক দিন ধরে সারাদেশে বইছে হাড় কাঁপানো ঠান্ডা। বাড়ছে ঠান্ডাজনিত রোগ-ব্যাধি। যাদের শীত নিবারনের ব্যবস্থা নেই,এদের মাঝে এইসব
কম্বল বিতরণ করেছি। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসাইন উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর