প্রধানমন্ত্রীর দেয়া ঘর ভাংচুরের নিউজ প্রকাশের পর আসামী গ্রেপ্তার

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪১৪ বার পঠিত
  ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের মান্দিয়া বাজারে দোকান পাট ও ঘর বাড়ি ভাংচুর এবং লুটপাট ঘটনার সংবাদ সব পাঠকের কাগজ দৈনিক দেশের কণ্ঠ পত্রিকায় প্রকাশের পর, ৯ (এপ্রিল) দায়ের করা সেই মামলার ৩৩ জন আসামীদের মধ্যে ২ জন গ্রেপ্তার করেছে চৌকস পুলিশ সদস্যের একটি দল।
জানাগেছে, শনিবার (৯ এপ্রিল) একটি মামলা দায়ের করেন ভুক্তভোগীরা।রবিবার (১০ এপ্রিল) সকাল ৯টায় রঘুনাথপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত শামসুর রহমানের পুত্র নুরুল ইসলাম(৫৫)কে এবং নিত্যানন্দপুর গ্রামের শাহাবুদ্দীন শেখ এর পুত্র গোলাম সরোয়ার(৫০) কে দুপুর ২ টা ১৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে চরপাড়া বাজার থেকে গ্রেপ্তার করা হয়। হরিণাকুণ্ডু উপজেলার চরপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ,এস,আই আমিরুল এর নেতৃত্বে সংঙ্গীয় সোর্সের একদল পুলিশ সদস্যের ঝটিকা অভিযানে আসামীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। জি আর ৪৪/২২ যাহার মামলা নং ০৫।
এদিকে হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম জানান, রঘুনাথপুর ইউনিয়নের মান্দিয়া বাজারের দোকান পাট ভাংচুর এবং প্রধানমন্ত্রীর দেয়া উপহার দুর্যোগ সহনীয় ঘর ভাংচুরের ঘটনায় এ পর্যন্ত ২ জনকে গ্রেপ্তারের করে ইতিমধ্যে একজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং বাকী ১ জনকে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর