প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া করোনা আক্রান্ত রোগীদের মাঝে খাবার বিতরন

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৮২ বার পঠিত

 

কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতালটি বর্তমানে করোনা হাসপাতাল হিসাবে ঘোষনা হওয়ার পর থেকে প্রবাসী জয় নেহালের সহযোগিতায় করোনা রোগীদের মাঝে ১ বেলা রান্না খাবার বিতরন করছেন কুষ্টিয়া টালিপাড়ার বাসীন্দাগন। এই পর্যন্ত মোট ৪ দিন খাবার বিতরন করেছেন তারা।

কুষ্টিয়া জেলা প্রশাসক কর্তৃক কোভিড-১৯‌ এর দ্বিতীয় ধাপে ব্যপক হারে করোণা সংক্রমণ বৃদ্ধির কারনে কঠোর লকডাউন ঘোষনা করার কারনে, সকল খাবারের হোটেল, যানবাহন বন্ধ রয়েছে, দুর দুরান্ত থেকে আসা রোগী ও রোগীর সাথে স্বজনদের খাবারের কথা চিন্তা করে এই মহতি উদ্যোগ গ্রহণ করেছেন প্রবাসী জয় নেহাল।

মানুষের জন্ম তখনই সার্থক হয়, যখন সে অন্যকে সহযাগীতা করে তাদের মাঝে বেঁচে থাকে। আমরিকা প্রবাসী জয় নেহাল এর সহযোগীতায় কুষ্টিয়া টালিপাড়ার স্থানীয় কিছু তরুন উদ্দ্যোক্তা এজাজ আহমদ উচ্ছাস, রোকোনুজ্জামান ফাহিম, তানভীর কবির পিয়াস, ইমরান হোসেন, আহসানুল হক আহাদ সহ আরো অনেকে তাদের অক্লান্ত পরিশ্রমে এই কার্যক্রম চলমান রয়েছে ।

প্রবাসী জয় নেহালের পিতা নেহাল স্যার কুষ্টিয়া সরকারি কলেজের একজন অবসরপ্রাপ্ত অধ্যাপক ছিলেন। তিনিও বর্তমানে আমেরিকা বোস্টন শহরের তার ছেলের সঙ্গে বসবাস করছেন। বর্তমানে নেহাল স্যার দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় আমেরিকার একটি হাসপাতালে ভর্তি আছেন আজ শুক্রবার তার একটি অপারেশন হওয়ার কথা আছে বলে জয় নেহাল প্রতিবেদককে জানিয়েছেন। একদিকে তার পিতা হাসপাতালে ভর্তি আজ তার অপারেশন তবুও তিনি থেমে নেই তার সমাজ সেবামূলক কর্মকান্ড নিয়ে।

জয় নেহাল বলেন, মহান আল্লাহ তালার সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে ভালোবাসলেই আল্লাহকে ভালোবাসা হয়, আমি সে জন্য মানুষকে ভালোবাসি। আপনারা আমার পরিবারের জন্য দোয়া করবেন বিশেষ করে আমার পিতার জন্য। তিনি আজ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রত অবস্থায় আছেন আজ শুক্রবার তার অপারেশন হবে। আপনারা তার জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ হয়ে আবার বাসায় ফিরতে পারেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর