ভাইয়ারে সিনেমার ট্রেইলর দেখেই কাঁদছেন দর্শক

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৩৫৮ বার পঠিত

ট্রেইলর দেখেই যেনো অনেকটা আন্দাজ করা যায় পুরো সিনেমাটা কেমন হতে পারে। সিনেমাটির ভিতরে কি রয়েছে,ভাইয়ারে ছবির ট্রেইলর দেখে অনেকেই বলছেন এতো ইমোশনাল ছবির ট্রেইলর গত একযুগে আর দেখা মেলেনি।

 

ট্রেইলর দেখেই অনেকের চোঁখের পানি চলে আসছে। ভাইয়ারে ছবির কেন্দ্রীয় ভাইয়া চরিত্রে অভিনয় করা রাসেল মিয়া বলেন, প্রিয় দর্শকতো মাত্র ২ মিনিটের ট্রেইলর দেখেই ইমোশনাল হয়ে গিয়েছেন। পুরো ছবিটা সিনেমা হলের বড় পর্দায় বসে দেখলে রক্ত মাংসের মানুষ হয়ে থাকলে না কেঁদে হল থেকে বের হতে পারবেন না।

 

পারিবারিক সেন্টিমেন্টের এই ছবিটি সকল পরিবারের সদস্য হয়ে বেঁচে থাকবে। রাসেল মিয়া ভাইয়ারে ছবির জন্য সকলের দোয়া ও ভালোবাসা চেয়েছেন। আগামি ২ সেপ্টেম্বর শুভ মুক্তি। ভাইয়ারে ছবি প্রসঙ্গে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর বলেন, মানুষতো এখন আর সিনেমা দেখেনা।

 

তবে সিনেমা জগতে নতুনদের উপস্থিতিতে আশার আলো দেখা যাচ্ছে। সম্প্রতি রাসেল মিয়া অভিনীত ভাইয়ারে ছবির ২/৩ মিনিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে। ছবিটি দারুন ইমোশনাল হবে মনে হচ্ছে। বিশেষ করে সামাজিক, বান্তবতাবাদী চিত্র নায়ক রাসেল মিয়ার ছোট ছোট নাটকের অভিনয়ে দর্শকদের মন কেড়েছে আগে থেকেই। নতুন এই পূর্নদৈর্ঘ্য ছায়াছবিটি দর্শকদের হৃদয় কেড়ে নেবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর