ভূরুঙ্গামারীতে সড়ক দূর্ঘটনায় সেনা সদস্যের মৃত্যু

নয়ন দাস, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৬৭ বার পঠিত

 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার সোনাহাট সেতুর মাঝখানে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত ওই সেনা সদস্যের নাম শাহাদুজ্জামান শিপন (২৫)। সে চর ভূরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুর গ্রামের ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল আউয়াল এর ছেলে। শিপন বাংলাদেশ সেনাবাহিনীর সাভার সেনানিবাসের সৈনিক পদে কর্মরত ছিলো। গত ১২ তারিখ রাতে সে ছুটিতে বাড়ি আসে।

জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তার এক আত্মীয়কে সাথে নিয়ে পালসার মটর সাইকেল যোগে ভূরুঙ্গামারী থেকে বাড়ি যাওয়ার পথে সোনাহাট সেতুর মাঝখানে একটি ট্রাকের মুখোমুখি পৌছলে অতিক্রমের সময় ধাক্কা লেগে সে ট্রাকটির নিচে চলে যায়। চলন্ত ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ট্রাকটিকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঢাকা মেট্রো ট-১৬-৬৩৮৭ নাম্বারের ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

পরে পুলিশ ঘটনা স্থলেই নিহতের বাবার নিকট লাশ হস্তান্তর করে।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর