মরা গরুর গোশত বিক্রির অভিযোগে আটক কসাই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ২০৪ বার পঠিত

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজারে মরা গরু জবাই করে গোশত বিক্রির অভিযোগে ফয়সাল মিয়া (২২) নামে এক গোশত বিক্রেতাকে বুধবার সকালে আটক করে জেল হাজতে প্রেরণ করেন করেছে পুলিশ। ফয়সাল মিয়া নবীনগর উপজেলার বড়িকান্দি গ্রামের বুলু কসাইয়ের ছেলে।

স্থানীয় লোকজন জানায়, গোশত বিক্রেতা ফয়সাল মিয়া উপজেলার সলিমগঞ্জ ইউনিয়ন বাড়াইল গ্রাম থেকে ৩৫ হাজার টাকা দিয়ে গত শুক্রবার রাতে একটি অসুস্থ গরু ক্রয় করেন। গরুটি গাড়ি থেকে নামানো সময় মারা গেলে তাৎক্ষণিক জবাই করে ফেলেন, জবাইকৃত ওই গরুর গোশত শনিবার সকালে সলিমগঞ্জ বাজারে তার দোকানে বিক্রি করেন। মরা গরুর গোশত বিক্রির সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

স্পিডবোর্ড চালক উজ্জল বলেন, শনিবার আমরা শ্রমিকরা একটি পিকনিকের আয়োজন করেছিলাম, ফয়সালে কসাইয়ের কাছ থেকে গোশত কিনে নিয়ে খাওয়ার পর কয়েকজন অসুস্থ হয়ে গেছে। পরে জানতে পারি আমাদেরকে মরা গরুর গোশত দেয়া হয়েছে।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমের নজরে এলে তিনি এ বিষয়ে আইনগত ব্যাবস্থা নেওয়ার জন্য পুলিশকে নির্দেশ প্রধান করেন।

সলিমগঞ্জ ফাঁড়ির ইনচার্জ এসআই ইহসানুল হাসান বলেন, মরা গরুর গোশত বিক্রি করার অভিযোগে বুধবার সকালে সলিমগঞ্জ বাজার থেকে ফয়সাল মিয়াকে আটক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর