মামুদপুর ভূইঘর হজরত শাহজালাল ও শাহ্পরান (রহঃ)এর স্বরণে ৯ম তাফছিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ১২২ বার পঠিত

 

কারহাট সংলগ্ন মাঠ মামুদপুর ভূইঘর হজরত শাহজালাল ও শাহ্পরান (রহঃ)এর স্বরণে ৯ম তাফছিরুল কোরআন, দোয়া, মাহফিল অনুষ্ঠিত হয়।

১ ই জানুয়ারি ২০২৩ রোজ রবিবার জহুরবাদ, কারহাট সংলগ্ন এলাকার মাঠে মামুদপুর ভূইঘর হজরত শাহজালাল ও শাহ্পরান (রহঃ)এর স্বরণে ৯ম তাফছিরুল কোরআন মাহফিলের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আলহাজ্ব, মামুন ভূঁইয়া (মেম্বার ২নং ওয়ার্ড কুতুবপুর ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান) সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, আলাউদ্দীন সাউদ সাহেব ( বিশিষ্ট মুরুব্বি ও সমাজ সেবক, কুতুবপুর ইউনিয়ন)
প্রধান বক্তা, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মুফাচ্ছেরে কোরআন জনাব হযরত মাওলানা মুফতি মারুফ বিল্লাহ আশেকী, ইমাম ও খতিব,ঝালকুড়ি, বাস স্ট্যান্ড, বড় জামে মসজিদ।
বিশেষ বক্তা, হিসেবে উপস্থিত ছিলেন ,বিষয়ভিত্তিক ধর্মীয় আলোচক, সুমধুর কণ্ঠস্বর জনাব হযরত মাওলানা মুফতী ইব্রাহিম খলিলুর রহমান সাহেব। পীর সাহেব গাজীপুর দরবার শরীফ। বিশেষ বক্তা (২,) বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মুফাচ্ছেরে কোরআন ,হজরত মাওলানা মুফতী হেলাল উদ্দিন আমিনি আল আবেদী।,ইমাম ও খতিব সাবআ জামে মসজিদ মামুদপুর ভূইঘর।(বিশেষ ওয়ায়েজীনঃ-) হজরত হাফেজ মাওলানা মুফতী হারুনুর রশিদ। ইমাম ও খতিব বাইতুল আমান জামে মসজিদ মামুদপুর ভূইঘর।,হজরত মাওলানা মুফতী নজরুল ইসলাম সাহেব।,মেরাজনগর, বি-ব্লক, কদমতলী, ঢাকা। (দাওয়াতী অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন)জনাব-ওমর আলী সরকার,আব্দুর রব সরকার,

মিজানুর রহমানঝন্টু,নাসিরআহমেদ,

আকরামআলী,মনিরগাজী,মহিউদ্দিন,খোকন,দ্বীন ইসলাম,মামুন,ইব্রাহিম খলিল,কাশেম,মুমিন,আসলাম,আব্দুসসোবাহান,আলহাজ্ববাদল,জসিম,মঞ্জুর, শফিক,হাজারী,জহিরুল ইসলাম,আলাউদ্দিন,মমজাদ,পিন্টু,জাহাঙ্গীর,আলম,শাহ আলম,জানে আলম,লিটন,আলী,বাবু,শেখ আজহার মুন্না,শাহ আলম,শহিদুল ইসলাম,বকুল,ফুলকান,আলাউদ্দিন,হানিফ,কমান্ডার,জালাল,বকুলসহ অন্যান্য মুরুব্বিগণ উপস্থিত ছিলেন।

উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে ব্যবস্থাপনায় ছিলেন-হযরত শাহজালাল রহমতুল্লাহ কার হাট বাবুল সরকার। সার্বিক সহযোগিতায়-জনাব, হাবিবুর রহমান হীরা সরকার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর