মুজিবনগরে বিজয় দিবসের সকল কর্মসূচি বয়কট করেছে সাংবাদিকরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৯ বার পঠিত

 

মুজিবনগরে বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আগে মুজিবনগর প্রেসক্লাবের পক্ষ থেকে সৃৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করায় লাঞ্চনার শিকার হতে হয়েছে উপজেলার সকল সাংবাদিকদের।

মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস সাংবাদিকদের সাথে শতশত জনতার সামনে আশালীন আচরণ করেন। এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, উপজেলা আওয়ামীলীগের আগে ফুল দেয়ার সাহস তোদের কে দিয়েছে। এসময় সাংবাদিক শফি কিছূ বলতে চাইলে তিনি বলেন তুই কে? যদি ফুল দেওয়ার এতই ইচ্ছে থাকে তবে আওয়ামীলীগের ব্যানারে এসে ফুল দে।

ঘটনার বিষয়ে বিবৃতি দিয়ে মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওমর ফারুক প্রিন্স বলেন, যে কোন জাতীয় অনুষ্ঠানে ফুল দেয়ার অধিকার আমাদের সকলের আছে। কিন্তু উপজেলা চেয়ারম্যান আমাদের সাথে এরকম আচরণ করায় আমরা সাংবাদিকরা লজ্জিত। যে কারণে আমাদের সহকর্মীদের সম্মান রক্ষার্থে  বিজয় দিবসের সকল অনুষ্ঠান বয়কট করেছি।

উল্লেক্ষ, আজ সোমবার সকালে বিজয় দিবস নিউজ সংগ্রহ করতে কোন রকম ব্যাঘাত না ঘটে সে লক্ষে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের পরে মুজিবনগর প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করা হয়। সাথে সাথে উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস সাংবাদিকদের সাথে এ ধরণের অশালীন আচরণ করেন। এ ঘটনার পর থেকে বিজয় দিবসের সকল কর্মসূচি বয়কট করে মুজিবনগরের সাংবাদিকরা সকল কর্মসূচী বয়কট করে স্মৃতিসৌধে অবস্থান নেয়।

-মুজিবনগর অফিস

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর