মৃত্তিকাপাড়া দাখিল মাদ্রাসায় বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৪৭১ বার পঠিত

 

কুষ্টিয়া সদর উপজেলা ইবি থানার ১০নং উজানগ্রাম ইউনিয়নের মৃত্তিকাপাড়া দাখিল মাদ্রাসায় বিদায় ও নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বুধবার ১০/১১/২১ তারিখ সকাল ১০ ঘটিকা সময় উক্ত বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মো:হামিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উজানগ্রাম ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সফল সভাপতি ছানোয়ার হোসেন মোল্লা। প্রধান অতিথি ছানোয়ার হোসেন মোল্লা তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ, এই বিদ্যাপীঠে যে সকল শিক্ষার্থী ভর্তি হয়েছো তোমাদের সকলকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

 

তিনি আরো বলেন, এই প্রতিষ্ঠান থেকে আজ যারা এসএসসি পরীক্ষার জন্য বিদায় নিচ্ছ তোমাদের জন্য রইল নিরন্তর শুভকামনা। তোমরা যেন এসএসসি পরীক্ষা যেন সুষ্ঠুভাবে দিতে পারো এই কামনা করি। তোমরা লেখাপড়া শেষ করে প্রকৃত মানুষ হয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাবে, তোমাদের কাছে এটাই আমার চাওয়া।

উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সেই সাথে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান সকল শিক্ষার্থী বৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর