মেহেরপুরের গাংনীতে করোনাভাইরাস উপসর্গ নিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু ।

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ৩৩৬ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে আজ রবিবার দুপুর ১ টায় করোনাভাইরাস উপসর্গ নিয়ে আফেল আলী (৩৫) নামের একজনের মৃত্যু হয়েছে। গাংনী হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আফেল আলী সাহারবাটি বাজার পাড়ার আব্দুল মতিনের ছেলে। তিনি সবজি এবং ফলের ব্যবসা করতেন।

মেহেরপুরের সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন জানান,করোনা উপসর্গ নিয়ে আফেল আলীকে মেহেরপুর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা: রিয়াজুল আলম জানান,আফেল আলীকে গাংনী হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়। শ্বাসকষ্ট ও সর্দি জ্বর থাকায় তার নমুনা সংগ্রহ করা হয়েছে। দাফন কাফনের বিষয়টি উপজেলা প্রশাসন ব্যবস্থা করবে।

আফেল আলীর ছোট ভাই কফেল আলী জানান, তার ভাইয়ের শ্বাসকষ্ট,সর্দি জ্বর ও হার্টের সমস্যা ছিলো। সকালে অসুস্থ হয়ে পড়লে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনিত হলে এ্যাম্বুলেন্স যোগে ঢাকা নেওয়ার পথে গাংনী উপজেলার গাড়াডোব বাজার এলাকা পার হওয়ার সময় শ্বাস প্রশ্বাস বন্ধ হয়ে যায়। পরে গাংনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ বলেন, ইসলামী ফাউন্ডেশনের সদস্যদের দাফন কাফনের দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া নমুনা সংগ্রহের ফলাফল পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর