মেহেরপুরে আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের পরিচিতি সভা অনুষ্ঠিত

গাংনী থেকে মনিরুল ইসলাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ২০৪ বার পঠিত
মেহেরপুরের গাংনীতে আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৪ জানুয়ারি), বিকেল ৪ টার দিকে গাংনী উপজেলা শহরের কাথুলী মোড়ে নীল আঁচল এর অস্থায়ী কার্যালয়ে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন গাংনী উপজেলা শাখা আয়োজিত পরিচিতি সভায় সভাপতিত্ব করেন, ফাউন্ডেশনের নবগঠিত গাংনী উপজেলা শাখা কমিটির সভাপতি ও পথিকের পাঠশালার পরিচালক রফিকুল ইসলাম পথিক।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের মেহেরপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক কামরুজ্জামান।
সঞ্চালনায় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা’র গাংনী উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেনের , এডভোকেট শফিকুল আলম, মহিদুল ইসলাম, গোলাম মোহাম্মদ, মিজানুর রহমান, শফিউল ইসলাম ,শিক্ষক আবু হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থা’র গাংনী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ফাতেমা টুরস্ & ট্রাভেলস্ এর সত্যাধীকারী রফিকুল ইসলাম,ডাঃ জাহাঙ্গীর আলম, মরজেম হোসেন, মনিরুল ইসলাম, মুজিবুর রহমান রফিকুল ইসলাম মোছাঃ জাকিয়া আক্তার,টিপু আহমেদ, বিল্লাল হোসেন,সাংবাদিক আমিরুল ইসলাম অলডাম,
দৈনিক সমাচার, মেহেরপুর প্রতিনিধি মাজিদ আল মামুনসহ আরও অনেকে।
সভায় আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের নবগঠিত গাংনী উপজেলা শাখা কমিটির সদস্যরা সকলে পরিচিত হয় এবং সকল সদস্যদের মাঝে পরিচয়পত্র তুলে দেওয়া হয়।
এসময় আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের কার্যক্রম সম্বন্ধে সকলকে অবহিত করা হয় এবং দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর