মেহেরপুরে কলাক্ষেত থেকে নারীর অর্গলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ বার পঠিত

 

মেহেরপুরে কলাক্ষেত থেকে মালেকা খাতুন (৫০) নামের এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর), বেলা ১২ টার দিকে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের রঘুনাথপুর মাঠের একটি কলাক্ষেত থেকে মালেকা খাতুনের লাশ উদ্ধার করা হয়।


আমঝুপি-পিরোজপুর সড়কের রঘুনাথপুর তালতলা মাঠে জামারুলের শ্রমিকরা কাজ করতে গিয়ে পঁচা দুর্গন্ধ পেলে এগিয়ে গিয়ে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।
খবর পেয়ে নিকটস্থ যাদুখালী পুলিশ ক্যাম্পের এস আই সাইদুর রহমান ও মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেন।
এসময় মরদেহের পাশে থাকা একটি ব্যাগে কিছু ফোন নং ও কাগজপত্রের সূত্র মতে প্রাথমিক ভাবে মৃত মহিলার নাম মালেকা খাতুন বলে ধারণা করা হচ্ছে। তিনি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নওদা আজিমপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী।
মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, কিছু লোকজন কলাক্ষেতে কলা কাটার উদ্দেশ্যে গিয়ে মরদেহ দেখতে পেয়ে ফোন করে। ফোন কলের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেওয়ার চেষ্টা অব্যাহত রয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে। তবে ৩/৪ দিন পূর্বের লাশ বলে তিনারা ধারণা করছেন।
মরদেহের কাছে পার্সে পাওয়া ফোন নং যোগাযোগ করে ৪/৫ দিন পূর্বে মালেকা খাতুন পারিবারিক কলহের কারণে বাড়ি থেকে চলে আসে বলে জানা যায়। পরিবারের সদস্যরা মেহেরপুরে এসে পৌঁছলে শনাক্তকরণ সহজ হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর