মেহেরপুরে ছাগল ব্যবসায়ীকে চোখ উপড়ে নৃশংসভাবে হত্যা

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২২৪ বার পঠিত

মেহেরপুর সদর উপজেলার বুড়িপােতা ইউনিয়নের হরিরামপুর গ্রামের উত্তরমাঠ থেকে তোফাজ্জেল হােসেন (৫৫) নামের এক ছাগল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। দু’কন্যার জনক তোফাজ্জেল হরিরামপুর গ্রামের উত্তরপাড়ার মৃত বকস মন্ডলের ছেলে বলে জানা গেছে।

স্থানীয়  জনতা জানায় আজ সােমবার (১০ জানুয়ারি), সকাল ১০টা ৩০ মিনিটের দিকে হরিরামপুর গ্রামের উত্তরমাঠে যেতে ছোট বাচ্চারা তোফাজ্জেল হােসেনের লাশ দেখে এবং গ্রামবাসিদের খবর দেয়। গ্রামবাসিরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশকে খবর দেন। এসময় স্হানীয় বিজিবি ক্যাম্প, জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও মেহেরপুর সদর থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত হন। স্থানীয়রা জানান, তোফাজ্জেল হোসেন গতকাল রাত ৯ টার দিকে বাড়ির বাইরে গিয়েছিলেন।

গভীর রাত পর্যন্ত সে বাড়ি না আসায় তার পরিবারের লােকজন খােঁজাখুজি করে। অবশেষে ছোট বাচ্চারা মাঠের মধ্যে তোফাজ্জেল এর লাশ দেখতে পান। পারিবারিক সূত্র জানায়, তোফাজ্জেলের কাছে ব্যবসার ৬০ হাজার টাকা ছিল। টাকার জন্য পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

 

তবে এলাকাবাসীর অনেকেই জানান, তোফাজ্জেল ভালো লোক ছিলেন। তার কোনো শত্রু নেই। মেহেরপুর সদর থানার ওসি শাহ দ্বারা খান জানান, তোফাজ্জেল হােসেনকে দুটি চােখ উপড়ে ফেলে নৃশংসভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। লাশটি দেখার জন্য হরিরামপুরসহ পার্শ্ববর্তী গ্রামের হাজারো মানুষের ভীড় পরিলক্ষিত হয়েছে। লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর