মেহেরপুরে প্রকাশ্যে ভোটের সিল দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৩২৯ বার পঠিত

 

মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের উজলপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে প্রকাশ্যে ব্যালটে সিল মারার অভিযোগ করেছে প্রতিপক্ষ প্রার্থীরা।

রবিবার সকালে ভোটের শুরুতে সতন্ত্র প্রার্থী সেলিম রেজার (আনারস) এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করেদেয় নৌকার প্রার্থী ইদ্রিস আলী মাষ্টারের এজেন্টরা। পরে ইদ্রিস আলী মাষ্টারের এজেন্টরা কেন্দ্রের কক্ষের প্রতি গেটে পাহারা বসিয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারতে বাধ্য করে।

এসময় সাংবাদিরা বিয়ষয়টি জানতে কেন্দ্রের প্রিজাইডিং আফিসারের কাছে গেলে কেন্দ্রের দায়িত্ব রত পুলিশর এস আই দেবাশীষ সাংবাদিকদের কেন্দ্র থেকে বের না হয়ে গেলে আটক করার হুমকি দেন।

আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সেলিম রেজা বলেন, উজলপুর মাধ্যমিক বিদ্যালয় নারী কেন্দ্রে পরিস্থিতি ভয়াবহ এখানে নৌকা প্রতিকের প্রার্থীর এজেন্ট প্রকাশ্যে নৌকায় প্রতিকে সিল মারতে বাধ্য করছে ভোটারদের। আমার এজেন্টদের হুমকি ও ভয় ভিতি দেখিয়ে ভোট কক্ষ থেকে বের করে দিচ্ছে।

আমি বিষয়টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও আইন শৃঙ্খলা বাহিনীকে জানিয়াছি।বিষয়টি আমি লিখিত ভাবে নির্বাচন কর্মকর্তাকে অভিযোগ দেব। দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা বলেন, বিষয়টি আমি দেখেছি। কিন্তু আমার কিছু করার নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর