মেহেরপুরে শিক্ষা বাজেট বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৭০ বার পঠিত

 

মেহেরপুরে শিক্ষা বাজেট বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ ডিসেম্বর), সকাল ১০ টার দিকে মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে মানব উন্নয়ন কেন্দ্র (মউক) হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মানব উন্নয়ন কেন্দ্র (মউক) ও গণসাক্ষরতা অভিযান আয়োজিত মতবিনিময় সভায়
বিশিষ্ট শিক্ষাবিদ, মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ এর সভাপতি অধ্যাপক সাইদুর রহমান সভাপতিত্ব করেন।
সাদ আহমেদ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গণসাক্ষরতা অভিযান এর উপ-কার্যক্রম ব্যবস্থাপক আব্দুর রউফ, মুজিবনগর উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহ্ জামান ও আমদহ ইউপি চেয়ারম্যান আনারুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ওজিউর রহমান।
স্বাগত বক্তব্য রাখেন, মানব উন্নয়ন কেন্দ্র (মউক) এর নির্বাহী প্রধান আশাদুজ্জামান সেলিম।
এসময় মানব উন্নয়ন কেন্দ্র (মউক) এর গোলাম মোস্তফা, মুরাদ, প্রিয়া, শিরিনা, নার্গিসসহ, ওয়াচ গ্রুপ এর সদস্য, পিটিআই কর্মকর্তা, স্হানীয় সংরক্ষিত মহিলা সদস্য, জেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক, ঈমাম, সাংবাদিকবৃন্দসহ আমন্ত্রিত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় শিক্ষা বাজেট বিষয়ক আলোচনাপত্র উপস্হাপন করা হয় এবং মুক্ত আলোচনা হয়।
আলোচনায় আমন্ত্রিত অতিথি ও জেলার সদর, গাংনী এবং মুজিবনগর উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকগণ তাদের মতামত জানান। এসময় শিক্ষকগণ শিক্ষা বাজেট প্রয়োজনের তুলনায় একেবারে সীমিত বলে জানান। তিনারা বিভিন্ন দাবিদাওয়া তুলে ধরেন এবং শিক্ষা বাজেট বাড়ানোর জন্য দাবি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর