মেহেরপুর -২ আসনের এমপি শহিদুজ্জামান খোকনের বাড়ির পাশ থেকে বোমা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ৫৯০ বার পঠিত

 

মেহেরপুর -২ (গাংনী) আসনের আওয়ামীলীগ দলীয় এমপি শহিদুজ্জামান খোকনের বাড়ির পাশ থেকে ২২ নভেম্বার শুক্রবার দুটি বোমা ( ককটেল ) উদ্ধার করেছে পুলিশ। তবে বোমার রাখার অপরাধে কাউকে এখনও কাউকে আটক সম্ভব হয়নি বলে গাংনী থানা পুলিশ জানিযেছে। উদ্ধার করা বোমা ২টি নিষ্ক্রিয় করার লক্ষে গাংনী থানা চত্বরে বালতি ভর্তি পানিতে ডুবিয়ে রাখা হয়।  এ ব্যাপারে গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ ওবায়দুর রহমান বলেন, কে কা করা এটি রেখে গেছে সেটি এখনও সেটা নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ অভিযান শুরু করেছে। অপরাধীরা আটক না হওয়া পর্যন্ত পুলিশের অভিযান চলবে।

গত শুক্রবার বাড়ির পাশ দিয়ে যাওয়ার পথে মাদ্রাসাপাড়ার চা ব্যবসায়ী আশাদুল হক প্রথমে লাল টেপ দিয়ে জড়ানো দুইটি বস্তু এমপির বাড়ির পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে গাংনী থানার ওসি সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছায় এবং বোমা দুটি উদ্ধার করে গাংনী থানায় নিয়ে যায়। ওসি জানান, এটি ককটেল প্রকৃতির বোমা। বিস্ফোরিত হলে ক্ষয়ক্ষতির সম্ভাবনা থাকে।

সাহিদুজ্জামান খোকন, এমপি বলেন, আমি সৎ ও নিষ্ঠার সাথে রাজনীতি করছি। আমাকে বোমা দেখিয়ে দমিয়ে রাখা যাবে না।

তিনি গাংনী থানা পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ,আমি ৪ দিন হলো গাংনীতে এসেছি। কিন্তু গাংনী থানার পক্ষ থেকে এখন পর্যন্ত আমার খোঁজখবর নেওয়া দুরের কথা কেউ সৌজন্য সাক্ষাতও করতে আসেনি।

থানার  ওসি ওবায়দুর রহমান এমপি সাহিদুজ্জামানের অভিযোগকে অস্বীকার করে বলেন, আমি অফিসিয়াল কাজে গাংনীর বাহিরে  ছিলাম। এ কারণে এমপি মহোদয়ের সাথে দেখা করতে পারি নাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর