রংপুরে পৃথক অভিযানে ১৪ ফেন্সিডিল-ইয়াবা কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ২১৮ বার পঠিত

 

রংপুর কোতয়ালী পুলিশের গোয়েন্দা (ডিবি) পৃথক পৃথক কয়েকটি স্থানে অভিযান চালিয়ে  ফেন্সিডিল-ইয়াবাসহ ১৪ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

সোমবার, ৯ ডিসেম্বর দুপুরে সহকারী পুলিশ কমিশনার  (ডিবি এন্ড মিডিয়া) আলতাফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, ইসলামপুর হনুমানতলা চিকলিবিল রোড সাদাফ মেটাল নামের দোকান থেকে ৩০ পিস ইয়াবাসহ আব্দুর রহমান আনোয়ার (৩২) ও শরীফ (৩৩) কে গ্রেফতার করা হয়।

পুলিশ কমিশনার আরো জানান, রংপুর মেট্রোপলিটন পরশুরাম থানার অভিযানে ৬ বোতল ফেন্সিডিলসহ হারাটি উত্তর পাড়া (কচুটারী) এলাকার আসামী রোকসানা (৩৫) স্বামী- শাবলু মিয়া (৪০) কে গ্রেফতার করা হয়। একই সাথে মেট্রোপলিটন হারাগাছ থানাধীন ধুমেরকুঠি, ভুল্লাটারী, ইলিয়াছের ভিটার জনৈকা আম্বিয়া বেগমের বাড়ি থেকে নকল বিড়ির ৬৫৬০ প্যাকেট ব্যান্ড রোল ও ১৬৪০০০ শলাকা বিড়ি উদ্ধার করা হয়।

এ সম্পর্কিত অন্যান্য খবর

ব্রিফিংয়ে আরো জানান হয়, রংপুর মেট্রোপলিটন থানাসমূহ রোববার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৮, তাজহাট থানায়-১, মাহিগঞ্জ থানায়-১, হারাগাছ থানায়-১, পরশুরাম থানায়-১ এবং গোয়েন্দা বিভাগ (ডিবি)-২ জনসহ মোট-১৪ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর