রংপুরে সুমনা হত্যার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৫ বার পঠিত

ঠাকুরগাঁওয়ের গোয়ালপাড়ায় চাঞ্চল্যকর চতুর্থ শ্রেণীর ছাত্রী প্রতিবাদে রংপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে রংপুর প্রেসক্লাব চত্তরে রংপুরস্থ ঠাকুরগাও জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, একজন চতুর্থ শ্রেণীর শিশুকে হত্যা করা পশুর থেকেও নিকৃষ্ট কেউ করতে পারে। অবুঝ শিশুও আজ কারও কাছে নিরাপদ নয়। চাঞ্চল্যকর এরকম হত্যাকান্ডে প্রশাসনের নিরবতাকে দায়িত্বহীনতা বলে মত দেন তারা। এতে নিখোঁজ হওয়ার চারদিন পর একই এলাকার একটি বাড়ি থেকে লাশ উদ্ধারের ঘটনায় আটক কাননের সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়।
মানববন্ধনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাসেল রানা, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের শিক্ষার্থী অনিক, জিনিয়াসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

গত ১৫ ডিসেম্বর তারিখ সুমনা নিখোঁজ হয়। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাতে ঠাকুরগাঁওয়ের গোয়ালপাড়া কানুনের বাড়ির বাথরুম থেকে সুমনার মরদেহ উদ্ধার করা হয়। সে প্রায় কাননদের বাসায় খেলতে যেত। নিখোঁজের পরদিন সুমনার বাবা জুয়েল বাদী হয়ে ঠাকুরগাঁও থানায় একটি মামলা করেন। আটক কানন শহরের গোয়ালপাড়ার গিয়াস মাহমুদ কনকের ছেলে। সে ঠাকুরগাঁও বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর