রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ গ্রেফতার পুলিশের এএসআই 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৫৫৮ বার পঠিত

রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ গ্রেফতার পুলিশের এএসআই 

রংপুর নগরীর স্টেশন রোডে ঠিকাদার পাড়ার হিজড়া মিলনের বাড়িতে অভিযান চালিয়ে তিন হাজার একশত আটানব্বই পিস ইয়াবাসহ মনিরুজ্জান মুনির নামে এক পুলিশের এএসআই কে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
সোমবার সকালে নগরীর কোতোয়ালী থানাধীন (ঠিকাদার পাড়া) বাড়ি নং ৬১/১ নুরপুরে হিজড়া মিলনের ছয়তালা ভবনের একটি বাসায় রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাব ইনস্পেকটর তাহিদুল ইসলাম ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব এর নেতৃত্বে অভিযান চালায় রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
এ অভিযানে ৩ হাজার ১’শ আটানব্বই পিস ইয়াবা, ১বোতল ফেন্সিডিলসহ পুলিশের এএসআই মনিরুজ্জান মুনির (৪১) কে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে জব্দ করা হয় বিভিন্ন ব্যাংকের ৫টি চেক বই,নগদ ৭ হাজার ৮’শ টাকা, তিনটি মোবাইল ফোন এবং ৯টি প্রাইজ বন্ড। নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ৩১৯৮ পিস ইয়াবাসহ এএসআই মুনিরকে আটক করতে সক্ষম হন তারা।তিনি জানান,তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে। পরে রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালত থেকে কোর্টে পাঠানো হয়েছে।
এএসআই মোঃ মনিরুজ্জামান মুনির কুড়িগ্রামের উলিপুর থানায় কর্মরত ছিলেন। জানা গেছে এএস আই মুনির গাইবান্ধা জেলার সদর থানাধীন দক্ষিণ ফলিয়া গ্রামের মৃত শমসের আলীর ছেলে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর