রাজারহাটে কবর থেকে লাশ চুরি,উদ্ধার করল পুলিশ

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১১ বার পঠিত

 

 

 

 

কুড়িগ্রামের রাজাহাট উপজেলার চাকিরপশার পাঠক গ্রামে কবর থেকে চুরি হওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত দেড়টার দিকে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স লাশটি উদ্ধার করে। লাশটি গতকাল সন্ধ্যায় দাফন করা হয়।

ওসি মোস্তাফিজুর রহমান জানান, রাজারহাট উপজেলার চাকিরপশার পাঠক গ্রামের নুরজাহান বেগম (৭৮) শনিবার (১ জুন) বেলা পৌনে ১টার দিকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই দিনই বাদ মাগরিব গ্রামের তেঁতুলতলা জামে মসজিদ-সংলগ্ন কবরস্থানে তাঁকে দাফন করা হয়। রাত সাড়ে ১০টার দিকে মৃতের ছেলে নুরুল হুদা নবাব কবরের একটি অংশ উন্মুক্ত দেখতে পান। পরে তিনি নিশ্চিত হন, কবরস্থান থেকে তাঁর মায়ের লাশ চুরি হয়ে গেছে।

তিনি আরও জানান, পরে পরিবারের সদস্যরা লাশ না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ জানায়। বিষয়টি ৯৯৯ থেকে তাঁকে জানানো হয়। সংবাদ পেয়ে ওসি দ্রুত কয়েকজন অফিসার ফোর্সসহ অনুসন্ধানের একপর্যায়ে কবরস্থানের অদূরে আবু হোসেনের জমিতে লাশ দেখতে পান। পরে রাত দেড়টার দিকে লাশ উদ্ধার করা হয়। নারী পুলিশের সহায়তায় সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরিবারের সদস্যরা পুনরায় লাশের জানাজা সম্পন্ন করে ফজরের নামাজের পর লাশ দাফন করেন। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর