র‌্যাবের অভিযানে ভূয়া প্রশাসন কর্মকর্তা আটক

মনিরুল গাংনী থেকে
  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৩ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে র‌্যাবের অভিযানে জাহিদুল ইসলাম ওরফে জাহিদ (২৮) নামের এক প্রশাসন কমকর্তাকে আটক করা হয়েছে। আটককৃত জাহিদ গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের আকুবপুর গ্রামের ওসমান আলী ওরফে খাজার ছেলে।

বৃহস্পতিবার রাতে র‌্যাব-১২ এর মেহেরপুরের গাংনীস্থ র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে জাহিদকে আটক করে। এসময় তার কাছ থেকে কয়েকটি চাবি,১টি হ্যান্ডকাপ, বাংলাদেশ জেল লেখা ১টি কালো রঙের বেল্ট, বিজিবি’র ১টি ফিল্ডক্যাপ, আর্মড পুলিশ ব্যাটালিয়নের ১টি ফিল্ড ক্যাপ, পিস্তল সদৃশ কালো কভারযুক্ত ১টি খেলনা পিস্তল। যার ভিতরে চাকু সংযুক্ত ম্যাগাজিন রয়েছে।
এছাড়াও পুলিশ লেখা সম্বলিত ১টি মাস্ক, দুটি সিম কার্ডসহ ১টি মোবাইলফোন উদ্ধার করা হয়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার ও র‌্যাব কমান্ডার, গোলাম ফারুক (সিপিসি) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শুক্রবার সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সিপিসি র‌্যাব-১২ মেহেরপুরের গাংনী ক্যাম্প সূত্র জানায়, র‌্যাবের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আকুবপুর গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় সরকারের বিভিন্ন বাহিনীর ভূয়া পরিচয় দানকারী প্রতারক জাহিদুর রহমান ওরফে জাহিদকে আটক করে। এসময় প্রশাসনিক কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। আটকের পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব-পুলিশ ও বিজিবি পরিচয়ে চাঁদাবাজির কথা স্বীকার করে। আটককৃত জাহিদকে গাংনী থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর